• শিরোনাম

    কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে’র শিক্ষার্থীদের ইফতার মাহফিল

    ওয়াহেদুজ্জামান দিপু | মঙ্গলবার, ১৯ এপ্রিল ২০২২ | পড়া হয়েছে 139 বার

    কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে’র শিক্ষার্থীদের ইফতার মাহফিল

    নবীনগর ৭১

    কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা ডিপার্টমেন্ট’র মাস্টার্স শেষ বর্ষ শিক্ষার্থীদের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার কুমিল্লা খন্দকার হক টাউয়ারের ভিক্টোরিয়া ফুড প্যালেস রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

    কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্স শেষ বর্ষ শিক্ষার্থীদের সার্বিক তত্বাবধানে আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ আবদুর রউফ, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ শিপন মিয়া, সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ ফারুক সরকার, প্রভাষক জনাব সুব্রত পাল এবং প্রভাষক জনাব মোহাম্মদ খাইরুল আমিন মুন্সী।

    আয়োজক শিক্ষার্থীরা জানান,দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ব্যবস্থাপনা বিভাগে মাস্টার্স শেষ বর্ষে ভর্তি হয়েছে,করোনার প্রকোপে তেমন ভাবে ক্লাস না হওয়ায় আমরা কেউ কাউকে চিনিনা। আমরা নিজেদের মধ্যে ভাতৃত্ব এবং মিলবন্ধন সৃষ্টির লক্ষে এই আয়োজন করেছি।

    আগামী দিনে আমরা আরও জাঁকজমকপূর্ন অনুষ্ঠানের আয়োজন করবো সবাইকে নিয়ে। উপস্থিত আমনন্ত্রীত শিক্ষকবৃন্দ অত্র আয়োজনকে স্বাগত জানান। যাদের কল্যানে এই আয়োজন সাফল্যমন্ডিত হয়েছে উপস্থিত শিক্ষার্থীরা তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কুমিল্লায় সাংবাদিককে হুমকি

    ১৭ অক্টোবর ২০২০ | 419 বার

    আর্কাইভ

  • ফেসবুকে