• শিরোনাম

    কুমিল্লা মুরাদনগরে ৮০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী দিলেন যুবদল নেতা  সোহেল সামাদ

    নিউজ ডেস্ক | সোমবার, ০৪ মে ২০২০ | পড়া হয়েছে 142 বার

    কুমিল্লা মুরাদনগরে ৮০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী দিলেন যুবদল নেতা  সোহেল সামাদ

    করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে’কর্মহীন হয়ে পরা নিন্ম আয়ের মানুষ গুলো যখন খাদ্যের অভাবে দিশেহারা এমন পরিস্থিতিতে কুমিল্লা-৩ মুরাদনগর আসনের ৫ বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের নির্দেশনায় মুরাদনগর উপজেলা যুবদল নেতা উপজেলার পীর কাশিমপুর গ্রামে’র ব্যাবসায়ী মোঃ সোহেল সামাদের ব্যক্তিগত অর্থায়নে এলাকার প্রায় ৮০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

    রবিবার (৩/৪) দুপুরে উপজেলার পীর কাশিমপুর গ্রামে সোহেল সামাদের বাড়িতে এই উপহার সামগ্রী বিতরণ কর্মসূচী উদ্ভোধন করা হয়। পরে কর্মীরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌছে দিয়ে আসেন। প্রতিটি প্যাকেটে উপহার সামগ্রী তালিকায় চাল, ডাল, পিয়াজ, লবন, আলু, দুধ, চিনি, সেমাইসহ ভোজ্য তেল রয়েছে। পর্যায়ক্রমে এই উপহার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তারা।

    উপহার সামগ্রী বিতরন উদ্ভোধনের সময় সাবেক ইউপি চেয়ারম্যান মুরাদনগর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহ আলম সরকার, উপজেলা যুবদল নেতা শরীফ খান, উপজেলা ছাত্রদলের আহবায়ক জয়নাল মোল্লা, পীর কাশিপুর আর এন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতিন সরকার, ব্যাবসায়ী হেলাল উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এসময় সোহেল সামাদের উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপির কেন্দ্রীয় বাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

    এ বিষয়ে পীর কাশিমপুর কল্যাণ ট্রাস্টের সভাপতি উপজেলা যুবদল নেতা মোঃ সোহেল সামাদ বলেন, ‘বিএনপি গণমানুষের দল, তাই আমার নেতা কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের নির্দেশে হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। যতদিন এই মহামারি থাকবে ততদিন আমরা খাদ্যসামগ্রী নিয়ে অসহায় জনগণের পাশে দাঁড়াবো।মানুষ যেন সরকারী নির্দেশনা মেনে পরিবার নিয়ে ঘরে থাকে সেই লক্ষে আমি আমার কর্মীদের দিয়ে মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিতেছি।

    উল্লেখ্য যুবদল নেতা সোহেল সামাদ তার এলাকার যুব সমাজ কে মাদক থেকে দূরে রাখতে প্রতিবছর মাদক বিরুধী বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে থাকে। মাদকের বিরুদ্ধে প্রতিনিয়ত লড়ে যাচ্ছে তরুন এই শিল্পপতী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com