• শিরোনাম

    কোরবানপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

    শেখ সাইদুল ইসলাম,বাঙ্গরা থানা প্রতিনিধি | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 261 বার

    কোরবানপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

    ছবিঃ৭১

     

    “যদি হই রক্তদাতা, জয় করবো মানবতা”

    এই শ্লোগান নিয়ে আজ কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার কোরবানপুর গোলাম মোস্তফা উচ্চ বিদ্যালয়ে রক্তের গ্রুপ নির্ণয় করেন কুমিল্লার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন “বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন”।

    মোঃ হাবিব খান ও মোঃ সজিব মিয়া এর উদ্যোগ ও উচ্চবিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে সার্বিক সহযোগিতায় কাজ করেন অত্র সংগঠন।

    বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনে রক্তের গ্রুপ নির্ণয়ের মাধ্যমে ক্যাম্পেইন উদ্বোধন করেন ৪নং পূর্বধইর পূর্ব ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বন কুমার শিব, কোরবানপুর গোলাম মোস্তফা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাতুল নাঈম ভুঁইয়া ও উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজি আব্দুল রউফ। তাছাড়া আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও ম্যানেজিং কমিটির সদস্যগণ।

    উদ্বোধনের সময় বন কুমার শিব বিদ্যালয়ের শিক্ষার্থীদের রক্তদানের প্রতি আরো উৎসাহিত করে তিনি বলেন ১৮ বছর বয়স হতে যেকোনো সুস্থ ব্যাক্তি রক্তদান করতে পারে এবং রক্তদান একটি মহান দান যা একজন সচেতন, দেশপ্রেমীক ও মানবতার প্রতি যাদের ভালোবাসা রয়েছে তারাই রক্তদান করে। সবাই যেনো প্রাপ্ত বয়সে রক্তদান করতে আগ্রহী হয়।

    প্রধান শিক্ষক জান্নাতুল নাঈম ভুঁইয়া বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন সম্পর্কে সকলকে অবহিত করেন তিনি বলেন সামাজিক ও মানবিক কাজে তারা সবসময় সংগঠন এর পাশে থাকবেন বলে জানিয়েছেন।

    ক্যাম্পেইনে সার্বিক সহযোগিতা হিসেবে রয়েছে বাঙ্গরা বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন এর স্বেচ্ছাসেবী- মোঃ সজিব, মোঃ আশিক, শেখ পলাশ, এইচএম সজিব, মোঃ সজিব মিয়া, খাইরুল ইসলাম বিজয়, মোঃ খোকন মিয়া, মোঃ হাবিব খান, কাউছার মমিন, মেহেদী হাসান, রাশেদ রাফা,মোঃ সাকিব ভূঁইয়া, সুফিয়ান নিলয়, ইভান আহমেদ, রৌনক জাহান মৌ, রুনা আক্তার, লিজা চৌধুরী, দিতি রহমান, সানজানা আক্তার, লিমন সরকার, মোঃ মাসুম, মোঃ নিলয়, মাসুদ ভূঁইয়া, সাব্বির বিন, মোঃ ওড়িয়া রবিন, শেখ রিফাত, আরিয়ান আহমেদ রিফাত, আরফিন শরিফ, এইএম মাহবুব, মোঃ হাবিব, ইমন মিয়া, মোঃ জুয়েল, জেমস রাসেল, সুমন আহমেদ, এমকে মিশন, ইয়াছিন আরাফাত, রিয়াজউদ্দিন সহ আরো অনেকে।

    উক্ত ক্যাম্পেইনে প্রায় ৫’শ এর অধিক শিক্ষার্থীকে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com