• শিরোনাম

    চিত্রনায়িকা রাজ রিপার সারা শরীরে আগুন

    কাউছার আলম | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 356 বার

    চিত্রনায়িকা রাজ রিপার সারা শরীরে আগুন

    ফাইল ছবি

    সম্প্রতি ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমার একটি দৃশ্যের জন্য চিত্রনায়িকা রাজ রিপা সারা শরীরে আগুন দিয়ে শুটিং করা হয়েছে। বাংলাদেশের চলচ্চিত্র সিনেমায় এই সর্বপ্রথম মুক্তি সিনেমায় চিত্রনায়িকা রাজ রিপা সারা শরীরে আগুন দেওয়াতে কোনো আপত্তি করেনি।এবিষয়ে ফাইট ডিরেক্টর সুমন রেজা (জুম্মন) বলেন- আমি চলচ্চিত্রে আছি ২৫ বছর যাবত আমার দেখা এই সর্বপ্রথম রাজ রিপা নিজের শরীরের আগুন দেওয়াতে কোন ভাবে না করেনি।

    রাজ রিপার ফাইটিং দৃশ্যের প্রতিটি শর্টে কোনো ড্যামি ম্যান লাগেনি, রাজ রিপা নিজেই ড্যামি ম্যান ছাড়া অনেকগুলো শর্ট সে নিজেই দিয়েছে। যেমন, পাহাড় থেকে লাফিয়ে পানিতে পরা পাহাড় থেকে গরিয়ে নিচে পরা ইত্যাদি। জুম্মন আরো বলেন বাংলাদেশ চলচ্চিত্রে আজ পর্যন্ত আমি কোনোদিন দেখিনি কোনা নায়িকা”কে তার নিজের শরীরে আগুন দিয়ে শর্ট দিতে। এই প্রথম রাজ রিপা মুক্তি সিনেমায় শরীরে আগুন দিলো, ওর সাহস দেখে আমি মুগ্ধ হয়েছি। রাজ রিপা যাতে একজন সু অভিনেত্রী হতে সে কামনা করেন তিনি।

    পরিচালক ইফতেখার চৌধুরী জানান, ‘মুক্তি’ সিনেমায় মুক্তি চরিত্রটির জন্য রাজ রিপা একদম পারফেক্ট। আমি কয়েকজন অভিনেত্রীর গুনপরীক্ষা বাছাই করি। তার মধ্য থেকে রাজ রিপাকে আমার ‘মুক্তি’ সিনেমার জন্য পরিপূর্ণ গুণী অভিনেত্রী মনে হয়েছে। আর তাই রাজ রিপাকেই ‘সিনেবাজ’ প্রতিষ্ঠানের নায়িকা হিসেবে গ্রহণ করি। একজন অভিনেত্রীর মধ্যে যে সমস্ত গুণাবলি থাকা দরকার তা আমরা রাজ রিপার মধ্যে পেয়েছি।

    রাজ রিপা বলেন- আমি ‘মুক্তি’ সিনেমায় যে চরিত্রটিতে অভিনয় করছি, সেই চরিত্রটি ১৭ থেকে ১৮ বছরের একজন নারী। এই চরিত্রের জন্য নোয়াখালীর ভাষা শিখেছি। নিজে আরও গ্রুমিং করেছি। ইফতেখার স্যার আমাকে মার্শাল আর্ট শেখার ব্যবস্থা করে দিয়েছেন। বলতে পারেন চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যা কিছু করার দরকার সবই করেছি।  আমার জন্য দোয়া করবে যেনো আমি সামনে আরো ভালো ভালো সিনেমায় যেনো ভালোভাবে অভিনয় করতে পারি।

    উল্লেখ্য- বাংলাদেশের স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনায় হাত দিলেন। তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান সিনেবাজ থেকে নির্মিত হতে যাচ্ছে ‘মুক্তি’ নামের চলচ্চিত্র। সিনেমাটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী নিজেই। এই সিনেমায় ইফতেখার চৌধুরী নতুন নায়িকা উপহার দিতে যাচ্ছেন। ‘মুক্তি’ সিনেমায় নবাগত রাজ রিপাকে মুক্তির চরিত্রে দেখা যাবে। ইফতেখার চৌধুরী পরিচালিত এবং প্রযোজিত একটি বাস্তব ঘটনা নিয়ে এই চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে।

     

    Comments

    comments

    আর্কাইভ

  • ফেসবুকে