• শিরোনাম

    চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন লিয়াকত আলী জুয়েল 

    নিজস্ব প্রতিবেদক | রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 156 বার

    চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন লিয়াকত আলী জুয়েল 

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আসন্ন লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন  লিয়াকত আলী জুয়েল।

    শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ নবীনগর উপজেলা শাখার দলীয় কার্যালয়ে এসে ফরম জমা দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ লাউর ফতেপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী লিয়াকত আলী জুয়েল।

    তরুণ প্রার্থী প্রার্থীতা ঘোষণা করার পর থেকেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তিনি প্রার্থিতা ঘোষণা করার পর থেকেই তার কর্মী ও সমর্থকরা ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

    ইতিমধ্যেই লিয়াকত আলী জুয়েল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

    লিয়াকত আলী জুয়েল জানান আমি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি থেকে আমার রাজনৈতিক জীবনে পদার্পণ,আমার পূর্ণ বিশ্বাস রয়েছে আমি দল থেকে মনোনয়ন পাব, দল থেকে মনোনয়ন পেলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এই লাউরফতেহপুর আসনটি উপহার দেব ।

    আমাদের প্রিয় নেতা এবাদুল করিম বুলবুল, বাংলাদেশ আওয়ামী লীগ নবীনগর উপজেলা শাখার সভাপতি ফয়জুর রহমান বাদল,সাধারণ সম্পাদক এম এ হালিম ভাইয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাব।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে