• শিরোনাম

    জনপ্রিয়তা’র শীর্ষে থাকা জাকারুলের বিরুদ্ধে অপঃপ্রচার

    স্টাফ রিপোর্টার: | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 124 বার

    জনপ্রিয়তা’র শীর্ষে থাকা জাকারুলের বিরুদ্ধে অপঃপ্রচার

    ফাইল ছবি

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বিদ্যাকুটে কে পাচ্ছেন আওয়ামী লীগের মনোনয়ন। উপজেলার সীমা ছাড়িয়ে জেলাতেও  রয়েছে এ আলোচনা। দলের মনোনয়নের জন্যে ৩ জনের নাম সুপারিশ করা হলেও আলোচনার কেন্দ্রে রয়েছেন ২ জন। তারা হচ্ছেন মো. জাকারুল হক ও বর্তমান চেয়ারম্যান এনামুল হক । বর্তমান চেয়ারম্যান এনামুল জাকারুলকে পেছনে ফেলতে দলের সঙ্গে তার সম্পৃক্ততা না থাকার এবং এলাকায় অবস্থান না করার অভিযোগ তুলেছেন। তবে  জাকারুলের দাবি তিনি আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা হাজী মদন মিয়া  বিদ্যাকুট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি।

    ভৈরবনগর গ্রামের প্রবীণ এ আওয়ামী লীগ নেতা ৩ বার ইউপি সদস্যও নির্বাচিত হন।জাকারুল সাভারের আশুলিয়ায় ব্যবসায় নিয়োজিত। তিনি ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। তার ভাই ওবায়দুল হক ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। জাকারুল হক জানান, তিনি গত ২ বছর ধরে এলাকায় নানাবিধ সামাজিক কাজকর্ম করছেন। কবরস্থান, মসজিদ ও মাদ্রাসার উন্নয়ন করেছেন।করোনাকালে এলাকার মানুষকে নানাভাবে সাহায্য সহযোগিতা করেছেন। সাড়ে ১২ লাখ টাকার ত্রাণ সহায়তা করেন। ফলে তিনি হঠাৎ এলাকায় এসেছেন, রাজনীতি করছেন তা নয়। সপ্তাহে ৪ দিন এলাকায় অবস্থান করেন।

    উল্লেখ্য, গত ২৩শে ডিসেম্বর ঢাকায় নবীনগর আওয়ামী লীগের তৃণমূলের সভা হয়। এরপরই বিদ্যাকুটসহ নবীনগরের ৭ ইউনিয়নের প্রার্থী তালিকা জেলার মাধ্যমে ঢাকায় মনোনয়ন বোর্ডের কাছে পাঠানো হয়। এতে বিদ্যাকুট ইউনিয়নের জন্যে ৩ জনের নাম প্রস্তাব করা হয়। তারা হচ্ছেন মো. জাকারুল হক, বর্তমান চেয়ারম্যান এনামুল হক ও আবদুর রাজ্জাক। জাকারুলের নাম ১ নম্বরে দেয়ায় বিভিন্ন মাধ্যমে জাকারুলের বিরুদ্ধে অপঃপ্রচার চালানোর অভিযোগ বর্তমান চেয়ারম্যান এনামুল হকে’র বিরুদ্ধে।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 931 বার

    আর্কাইভ

  • ফেসবুকে