• শিরোনাম

    জেলা প্রশাসকের সাথে নবীনগর প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময় 

    নিজস্ব প্রতিবেদক | বুধবার, ২৬ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 74 বার

    জেলা প্রশাসকের সাথে নবীনগর প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময় 

    ব্রাহ্মণবাড়িয়ার নবাগত জেলা প্রশাসক মো.শাহগীর আলমের সাথে নবীনগর  প্রেসক্লাবের সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে। নবীনগর প্রেসক্লাবের সভাপতি মো. জালাল উদ্দিন মনিরের নেতৃত্বে সাংবাদিকদের একটি প্রতিনিধি দল আজ বুধবার দুপুরে নবীনগর ডাকবাংলোতে জেলা প্রশাসকের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।
    এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন। অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহিন, জেলা নির্বাচন অফিসার মো. জিল্লুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ।
    সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন নবীনগর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক মনিরুল ইসলাম বাবু, মোস্তাক আহম্মেদ উজ্জল। (দৈনিক যুগান্তর), মিঠু সূত্রধর পলাশ(দৈনিক মানবকন্ঠ)।
    শুভেচ্ছা বিনিময়কালে জেলা প্রশাসক বলেন, নবীনগরকে আরো সমৃদ্ধ করতে এবং আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে এবং কোভিট মোকাবেলাসহ সরকারকে সার্বিক সহযোগিতা ও সরকারের নানা কর্মকান্ড বাস্তবায়ন করতে গনমাধ্যম কর্মীদের কাছ থেকেও সহযোগিতা কামনা করছি ।
    এর আগে নবীনগর প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক মো.শাহগীর আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে