• শিরোনাম

    ৫১ বছর বয়সে

    তৃতীয় বিয়ে করলেন শমী কায়সার

    নিউজ ডেস্কঃ | শনিবার, ১০ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 175 বার

    তৃতীয় বিয়ে করলেন শমী কায়সার

    ছবি-সংগৃহীত

    এসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল শমী কায়সার আবারও বিয়ে করেছেন। ব্যবসায়ী রেজা আমিন নামের তার বরের সাথে বিয়ের আগেই বন্ধুত্ব ছিল। সেখান থেকেই ভাল লাগা ও সবশেষে বিয়ে।

    শুক্রবার রাতে শমী কায়সারের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে,গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে শমী কায়সারের বিয়ে হয়। শুক্রবার জমকালো অয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়। বিয়েতে দুই পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

    শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। তাদের সংসারের স্থায়িত্ব ছিল দুই বছর। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে।

    ১৯৬৯ সালের ১৫ জানুয়ারি শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও পান্না কায়সারের ঘর আলো করে জন্ম নেন শমী কায়সার। তার মা পান্না কায়সার একজন লেখিকা এবং সাবেক সংসদ সদস্য। শমীর একজন ছোট ভাই আছেন অমিতাভ কায়সার নামে। বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দুজা চৌধুরীর স্ত্রী মায়া, পান্নার বোন। ফলে, শমী এবং রাজনীতিবিদ মাহি বি. চৌধুরী খালাতো ভাই-বোন।

    ১৯৮৯ সালে প্রথম অভিনয়ে আসা শমী কায়সার বহু নাটকে অভিনয় করেন। যেমন, নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্ষ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা সহ বিভিন্ন নাটকে অভিনয় করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে