• শিরোনাম

    ‘ত্রাণের দাবিতে বিক্ষোভ’ করায় শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

    জেলা প্রতিনিধি | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 131 বার

    ‘ত্রাণের দাবিতে বিক্ষোভ’ করায় শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

    ফাইল ছবি

    সরাইল সদর ইউনিয়ন পরিষদের একজন সদস্যের করা মামলায় ইউনূস মিয়া নামে উপজেলা শ্রমিক লীগের এই সভাপতিকে গ্রেপ্তার করা হয়েছে।

    ত্রাণের দাবিতে এলাকাবাসীকে নিয়ে বিক্ষোভ করার জেরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইউনূছ মিয়া ওরফে ইনুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    বুধবার বিকেলে উপজেলার সৈয়দটুলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

    সরাইল সদর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ওমর আলী বাদি হয়ে ইউনূছ মিয়ার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ইউনূছ মিয়া ছাড়ও অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামি করা হয়েছে মামলায়।

    সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ইউপি সদস্য ওমর আলীর করা মামলায় ইউনুছ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

    এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে সৈয়দটুল গ্রামের শতাধিক বাসিন্দাকে নিয়ে ত্রাণের দাবিতে সরাইল উপজেলা পরিষদের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন ইউনূছ মিয়া।

    তার দাবি, তার গ্রামের কেউই সরকারের ত্রাণ সহায়তা পাননি। করোনাভাইরাসের প্রভাবে তার গ্রামের কর্মহীন ও হতদরিদ্ররা অনাহারে রয়েছেন।

    তবে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সালেহ মো. মুসা জানান, ত্রাণের জন্য বিক্ষোভ করা হয়নি। তাদেরকে বলা হয়েছে সরকার মাথাপিছু তিন হাজার করে টাকা ও এক বস্তা চাল বরাদ্দ দিয়েছে, এগুলো তারা পাচ্ছে না। ইনু এই গুজব ছড়িয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3399 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com