• শিরোনাম

    দেশ সেরা কলেজ করার স্বপ্ন দেখেন-ব্যারিস্টার জাকির আহাম্মদ

    নিউজ ডেস্ক | রবিবার, ২৭ মার্চ ২০২২ | পড়া হয়েছে 171 বার

    দেশ সেরা কলেজ করার স্বপ্ন দেখেন-ব্যারিস্টার জাকির আহাম্মদ

    বক্তব্য রাখছেন ব্যারিষ্টার জাকির আহাম্মদ

    শিক্ষা, সাংস্কৃতি, খেলাধুলা ও ভালো ফলাফলের মাধ্যমে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ ইতিমধ্যে সকলের প্রশংসা কুড়িয়েছেন। আমার স্বপ্ন এই কলেজটি একদিন দেশের সেরা কলেজ হবে এবং আমার কলেজটি হবে সত্যিকারের মানুষ গড়ার কারখানা। সেই লক্ষ্য নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামিলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ।

     

    রবিবার লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ প্রাঙ্গণে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদ একথা বলেন।

     

    এসময় ব্যারিস্টার জাকির আহাম্মদ অভিভাবকদের উদ্দেশ্যে আরো বলেন, সন্তানদের প্রতি পিতা-মাতার দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। ছেলে-মেয়েদের মানুষের মতো মানুষ করতে হলে এবং তাদের সুশিক্ষিত করে গড়ে তুলতে পিতা-মাতার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ বলে তিনি জানান। নবীনগরে শিক্ষার মান উন্নয়নে আমৃত্যু কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি শিক্ষা সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

     

    কলেজ অধ্যক্ষ সৈয়দ আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে প্রভাষক রুবেল মিয়ার সঞ্চালনায় নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ফতেহপুর কেজি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জাহান কবির, লাউর ফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খান, বীরমুক্তিযোদ্ধা হারুনূর রশিদ, কলেজ গভার্নিং বডির সদস্য গাজী এখলাস উদ্দিন পিন্টু, আকমল হোসেন, অজুফা খাতুন, ব্রাহ্মণবাড়িয়া কিন্ডার গার্ডের এসোসিয়েশনের সভাপতি মুন্সী সাব্বির আহাম্মেদ, ব্যাংক ম্যানেজার রিয়াজ উদ্দিন বেগ, ইকবাল হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থীবৃন্দরা।

     

    এসময় সকল বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন এবং ব্যারিস্টার জাকির আহাম্মদের বিভিন্ন শিক্ষামূলক, সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানের শুরুতে একাদশ শ্রেণীর ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা। অনুষ্ঠানের ২য় পর্বে দেশের সুনামধন্য গায়ক ও নৃত্য শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 918 বার

    আর্কাইভ

  • ফেসবুকে