• শিরোনাম

    দেশ সেরা হয়ছেন নবীনগরের সন্তান বডিবিল্ডার আজিম ইসলাম

    আবু সাঈদ সরকার নাঈম ।। বিশেষ প্রতিনিধি | রবিবার, ২৪ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 6237 বার

    দেশ সেরা হয়ছেন নবীনগরের সন্তান  বডিবিল্ডার আজিম ইসলাম

    দেশ সেরা হয়ছেন নবীনগরের সন্তান বডিবিল্ডার আজিম ইসলাম

    মহান বিজয় দিবস উপলক্ষে পুরানা পল্টনের জাতীয় স্পোর্টস কাউন্সিলে ফিটনেস ফেডারেশন কর্তৃক আয়োজিত ভিআইপি স্পোর্টস বিজয় দিবস বডিবিল্ডিং প্রতিযোগিতা ২০১৭ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    গত ২১ ডিসেম্বর পল্টনে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিআইপি স্পোর্টস এর প্রতিষ্ঠাতা মোঃ মোতালেব খান এবং প্রধান বিচারক ছিলেন মোঃ নজরুল ইসলাম এম আর এক্স বাংলাদেশ।

    ঢাকার পুরানা পল্টনের জাতীয় স্পোর্টস কাউন্সিলে বিগেনার ওপেন ক্যাটাগরি প্রতিযোগিতায় বাংলাদেশের প্রথম হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সন্তান আজিম ইসলাম।
    বিজয়ী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার মুখ উজ্জ্বল করছেন তিনি।

    ২৫ বছর বয়সের এই যুবকের জন্ম ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে,,শ্যামগ্রাম ইউনিয়নে সাবেক প্রয়াত চেয়ারম্যান বাতেন সাহেবের ৩য় সন্তান আজিম।

    শ্যামগ্রাম ইউনিয়নে জন্ম হলেও তার বেড়ে ওঠা ঢাকার মিরপুরে। মিরপুর ১২ নাম্বার এ শাকিল বডিবিল্ডিং ক্লাব নামে তাদের ফিটনেস সেন্টার আছে বলে জানাগেছে। সেখান থেকেই তার হাতেখরি।

    আজিম স্বপ্ন দেখেন দেশের লাল সবুজ পতাকা গর্বের সাথে উপরে তুলে ধরতে ওয়ার্ল্ড ফিটনেস ফেডারেশন (ডব্লিউএফএফ) আয়োজিত মি.ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে চান আজিম। হলিউড সুপারস্টার আরনল্ড সোর্য়াজনেগারের মতো তারকারা এই প্রতিযোগিতায় মি.ইউনিভার্স হয়েছিলো। সেখানে অংশগ্রহণ করে বিশ্ব জয়ের যাত্রা শুরু করার ইচ্ছা আছে তার।

    আজিমের স্লোগান হচ্ছে, ‘মাই বডি ইজ ফর মাই কান্ট্রি’। বিজয়ী হওয়ার পর আজিম ইসলাম তার ফেসবুক পেইজে লিখেছেন, বিগেনার ওপেন ক্যাটাগরি ও বডিবিল্ডিংয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার এটি বড় অর্জন। মহান আল্লাহ তায়ালার প্রতি কৃতজ্ঞতা জানাই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5484 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2851 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com