• শিরোনাম

    ধানের শীষে মনোনয়ন প্রত্যাশী বাড়িখলা গ্রামের আবুল কালাম আজাদ

    নিউজ ডেস্ক | বুধবার, ১৩ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 259 বার

    ধানের শীষে মনোনয়ন প্রত্যাশী বাড়িখলা গ্রামের আবুল কালাম আজাদ

    ফাইল ছবি

    আবুল কালাম আজাদ পেশায় একজন সফল ব্যবসায়ী, ১৯৭৪ সালে’র ২০শে জুন নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাড়িখলা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।তাঁর পিতার নাম মৃত তারু মিয়া ব্যাপারী।

    সদা হাস্যজ্বল ব্যাক্তিটি নিয়মিত অসহায় খেটে খাওয়া ও পরিশ্রমী মানুষের মাঝে হাসি ফোটানোর কল্যাণে কাজ করে যাচ্ছেন।ব্যাক্তিগত জিবনে তিনি ৩ ছেলে ও দুই মেয়ের জনক।আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার লাউরফতেহপুর ইউনিয়ন পরিষদের বাংলাদেশ জাতীয়াতাবাদী দল বিএনপি থেকে ধানেরশীষে মনোনয়ন প্রত্যাশী তিনি।

    লাউরফতেহপুর ইউনিয়নে বাংলাদেশ জাতীয়াতাবাদী দল বিএনপি’র একাদিক মনোনয়ন প্রত্যাশী প্রার্থী রয়েছে, এর মধ্যে ইউনিয়ন যুব দলের অন্যতম সদস্য আবুল কালাম আজাদে’র নামও রয়েছে বেশ আলোচনায়।

    দীর্ঘদিন যাবত বিএনপি’র রাজনীতির সাথে জড়িত,বর্তমানে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লাউর ফতেহপুর ইউনিয়ন শাখা’র অন্যতম সদস্য।  তাঁর নির্বাচনী এলাকা লাউরফতেহপুর ইউনিয়নে বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন।

    নেতাকর্মীদের প্রতি রয়েছে তাঁর অঘাত ভালবাসা,জানা যায় কর্মীদের নিয়মিত খবরা খবর রাখেন তিনি । আবুল কালাম আজাদ তাঁর ব্যাক্তিগত কর্মীদের দুর্দিনে সহযোগীতার হাত বাড়িয়ে দেন।

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আবুল কালাম আজাদ বলেন আমি আমার লক্ষে পৌঁছাতে সকল চেষ্টা চালিয়ে যাব। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে নির্দিষ্ট লক্ষে পৌঁছানোর লক্ষ নিয়ে কাজ করে যাচ্ছি ইনশাল্লাহ সফলতা আসবেই।আমার পথচলার শক্তি তারুণ্যের অহংকার তারেক রহমান।

    আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি বাংলাদেশ জাতীয়াতাবাদী দল বিএনপি’র মনোনয়ন প্রত্যাশি। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিবে। মনোনয়ন পেলে সাধারন মানুষ ধানেরশীষে ভোট দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষে আমাকে বিজয়ী করবে ইনশাল্লাহ ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 643 বার

    আর্কাইভ

  • ফেসবুকে