• শিরোনাম

    নদী গর্ভে বিলিন হয়ে যাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলেন আলামিনুল হক আলামিন

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২ | পড়া হয়েছে 73 বার

    নদী গর্ভে বিলিন হয়ে যাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলেন আলামিনুল হক আলামিন

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    জন্ম হোক যথাতথা কর্ম হোক ভালো- প্রচলিত এই প্রবাদটির সঙ্গে বাস্তব অনেক ক্ষেত্রেরই অমিল খুঁজে পাওয়া ভার। জন্ম নয়, কর্মেই মানুষের পরিচিতি প্রকাশ পায়। ‘মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে’- বিখ্যাত শিল্পী ভূপেন হাজারিকার কণ্ঠে গীত এই গানের পঙ্ক্তি যেন চিরন্তন।

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মেঘনা তীরবর্তী গ্রামগুলোতে আবারও ভয়াবহ নদী ভাঙ্গন শুরু হয়েছে, শনিবার দুপুরে নবীনগর উপজেলার পশ্চিম ইউনিয়নের চিত্রী গ্রামের কান্দাপাড়া ও দড়ি লাপাং গ্রামে চোখের পলকে ৩০ টি বাড়ি ঘর ও ঘরের ভিতর থাকা ধান, চাউল,আসবাবপত্রসহ সকল মালামাল মেঘনার নদী গর্ভে বিলিন হয়ে গেছে।

    চিত্রী গ্রামের নদী গর্ভে বিলিন হয়ে যাওয়া প্রায় অর্ধ শতাদিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আলামিনুল হক আলামিনে’র অর্থায়নে বৃহস্পতিবার দুপুরে তিনি চিত্রী গ্রামের নদী গর্ভে বিলিন হওয়া ভুক্তভোগী ঐ পরিবারগুলোর মাঝে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়।এসময় আলামিনুল হক আলামিন চিত্রী গ্রামের নদী গর্ভে বিলিন হওয়া এলাকা পরিদর্শন শেষে তাদের খোজঁখবর নেন।

    আলামিনুল হক আলামিন বলেন, মানুষ হয়ে নিজের এলাকার অসহায় মানুষগুলোকে দেখতে ছুটে এসেছি এবং এই পরিবারগুলোর মাঝে ঈদের আনন্দ কিছুটা হলেও ছড়িয়ে দিতে ঈদ উপহার হিসেবে তিনি ঈদ সামগ্রী বিতরণ করেছেন বলে জানান। এসময় তিনি বিত্তবানদের অনুরোধ করে বলেন সবাই যাতে যার যার অবস্থান থেকে সাধ্যমতো এই অসহায় পরিবারগুলোর পাশে সহযোগিতার হাত যেনো বাড়িয়ে দেন।

    ঈদ সামগ্রী পাওয়া মানুষজন জানান,আমাদেরকে ইউএনও স্যার ছাড়া আর কেউ কোন খুঁজ খবর নেয়নি,আজকে এই আলামিন ভাই এসে ঈদ সামগ্রী দিয়ে গেল,মহান আল্লাহ তাঁর সহায় হোক।আমরা তার জন্য মন থেকে দোয়া করি।সরকারের কাছে আমাদের অনুরোধ আমাদের ঘর বাড়ির ব্যবস্থা করে দিন।আমাদের সবকিছু গাঙ্গে লইয়া গেছেগা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 947 বার

    আর্কাইভ

  • ফেসবুকে