• শিরোনাম

    নবীনগরের সাংসদকে নিয়ে অশালীন ভাষায় মন্তব্য মন্তব্য করায় প্রতিবাদ সভা

    নিউজ ডেস্ক | রবিবার, ২৮ জুন ২০২০ | পড়া হয়েছে 544 বার

    নবীনগরের সাংসদকে নিয়ে অশালীন ভাষায় মন্তব্য মন্তব্য করায় প্রতিবাদ সভা

    ছবিঃ নবীনগগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগরের সংসদ সদস্য ও বীকন গ্রুপের পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে নিয়ে সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে জাসদ নেতা সাবেক ১৪ দলীয় সংসদ সদস্য এড. শাহ জিকরুল আহমেদ খোকন যে অশালীন ভাষায় মন্তব্য করেছেন তার প্রতিবাদে নবীনগর উপজেলার জিনদপুর ও লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামীলী নেতাকর্মীদের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

    সম্প্রতি একটি ফেসবুক লাইভে আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য, দলের সভাপতি ফয়জুর রহমান বাদল ও বিগত নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপস ও ১৪ দলের সাংসদ অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ কে নিয়ে টক-শো অনুষ্ঠিত হয়।

    ওই লাইভ অনুষ্ঠানে সাবেক ১৪ দলের সাংসদ বর্তমান সাংসদ এবাদুল করিম বুলবুল মহোদয়কে গেজেট এমপি উক্তিসহ নানাহ কটুক্তি করেন। এর প্রতিবাদে রবিবার বিকেলে বৈরি আবহাওয়াকে ঊপেক্ষা করে উপজেলার বাশারুক বাজারে ইউনিয়ন ছাত্রলীগ যুবলীগ কৃষকলীগ সেচ্ছাসেবকলীগের উদ্যেগে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

    প্রতিবাদ সভায় লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আক্কাছ আলী আমিনের সঞ্চালনায় জিনদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য সফিকুল ইসলাম ভূঈয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি প্রফেসর মাহাবুবুল আলম।

    এছাড়াও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মিন্টু মিয়া মেম্বাঢ়,সাবেক মেম্বার সিদ্দিকুর রহমান,লাউর ফতেহপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু নছর মেম্বার,আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম,ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হাদী,ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলাম মাঈনু সরকার,ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন,ওয়ার্ড যুব লীগের সভাপতি আবু হাসান মেম্বার,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হারুন মাষ্টার,ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম আমির,ইউনিয়ন আওয়ামীলিগের প্রচার সম্পাদক মোঃ শাহ আলম।খুরশিদ মেম্বার,মিজান মোল্লা,নজরুল ইসলাম,আবুল হক মেম্বার,হাবিব,মুছা মেম্বার,হানিফ,এমদুল হক,আশরাফুল ইসলাম প্রমুখ ।

    এ প্রতিবাদ সভা থেকে সাবেক এমপি এড. শাহ জিকরুল আহমেদ খোকনকে নবীনগরের অত্র দুই ইউনিয়নে অবাঞ্চিত ঘোষণা করে বক্তারা তার শাসনামলে উন্নয়ন বঞ্চিত নবীনগরের চিত্র তুলে ধরে বলেন,জনগণের ভোটে নির্বাচিত আওয়ামীলীগের দলীয় সাবেক সাংসদ ফইজুর রহমান বাদল তার আমলেও তাকে কটূক্তি করেন এবং উন্নয়নের অগ্রদূত বর্তমান সংসদকেও কটুক্তি করে উপজেলাবাসীকে অপমান করেছেন। তাকে প্রকাশ্যে জনগণের কাছে ক্ষমা চাইতে হবে, তা না হলে তাকে নবীনগর ঢুকতে দেওয়া হবে না।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8773 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3460 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com