• শিরোনাম

    নবীনগরে‘শেখ রাসেল শিশু বিনোদন কেন্দ্র’ উদ্বোধন

    নিউজ ডেস্কঃ | বুধবার, ১৪ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 146 বার

    নবীনগরে‘শেখ রাসেল শিশু বিনোদন কেন্দ্র’ উদ্বোধন

    নবীনগরে‘শেখ রাসেল শিশু বিনোদন কেন্দ্র’ উদ্বোধন

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এই প্রথম শিশুদের বিনোদনের জন্য ‘শেখ রাসেল শিশু বিনোদন কেন্দ্র ’নির্মান করা হয়েছে। বুধবার (১৪/৮) উপজেলা পরিষদ প্রাঙ্গনে নির্মিত শেখ রাসেল শিশু বিনোদন কেন্দ্রটি উদ্বোধন করেন তথ্য মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল।

    উপজেলা পরিষদের সহযোগীতায় ৯ লক্ষ টাকা ব্যয়ে ছোট আকারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমের সর্বাত্তক প্রচেষ্ঠায় দৃষ্টিনন্দন এই শিশু বিনোদন কেন্দ্রটি নির্মান করা হয়।

    শিশুদের জন্য প্রতিদিন বিকাল ৪টা থেকে সন্ধ্য ৬.৩০ মিনিট পর্যন্ত এটি খোলা থাকবে। এ বিনোদন কেন্দ্রটি তে ৪ টি দোলনা, ২ টি স্লিপার, ২ টি ব্যালেন্স রাইডার (সি-শ), আর এফ এল কোম্পানির একটি আইটেম রয়েছে।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির,নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান,্ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, অফিসার ইনচার্জ(তদন্ত) রাজু আহম্মদ প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন,আ’লীগ নেতা উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো.নাছির উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম,বাজার কমিটির সভাপতি মনির হোসেন,সম্পাদক আশরাফুল ইসলাম জনি,কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী শিরিন শীলা ও স্থানীয় রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গরা। উপস্থিত সুধিজনরা এ বিনোদন কেন্দ্রের আইটেমগুলো ব্যবহার করে শিশুরা পড়ালেখার পাশাপাশি তাদের মেধা,মননশীলতা ও মানসিক উৎকর্ষতা সাধন করবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5407 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2887 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2784 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com