• শিরোনাম

    নবীনগরে অবসরপ্রাপ্ত সৈনিক সমাজ কল্যাণ সংগঠনে’র সাথে কাজী মামুনুর রশিদে’ র মত বিনিময়

    মোঃ মনির হোসেন | শনিবার, ০৭ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 121 বার

    নবীনগরে অবসরপ্রাপ্ত সৈনিক সমাজ কল্যাণ সংগঠনে’র সাথে কাজী মামুনুর রশিদে’ র মত বিনিময়

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আজ শনিবার সকালে অবসরপ্রাপ্ত সৈনিক সমাজ কল্যাণ সমিতি সাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজি মামুনুর রশিদ এর সাথে সৈনিক হোটেলের দ্বিতীয় তলায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

    মতবিনিময় সভায় সংগঠনের সভাপতি বীর মুক্তিযুদ্ধা সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবু জাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ।

    সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম সরকার ও বীর মুক্তিযোদ্ধা রজব আলী, সহ-সভাপতি ওয়ারেন্ট অফিসার আজিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট মোঃ আবু কাওসার, প্রচার সম্পাদক সার্জেন্ট আমানুল্লাহ, অর্থ সম্পাদক কর্পোরাল দুলাল মিয়া । বক্তাগণ সমিতির বিভিন্ন সমস্যার কথা প্রধান অতিথির নিকট তুলে ধরেন এবং সমিতির অফিস ভাড়া বাবদ তিন হাজার টাকা দাবি করলে প্রধান অথিতি তার বক্তব্য অফিসের তিন হাজার টাকা প্রতি মাসে পরিশোধ করে দিবেন এবং সব সময় অত্র সংগঠনের পাশে থাকবেন বলে সকলকে আশ্বস্ত করেন ।

    মতবিনিময় সভায় জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সকলকে দুপুরের খাবারের জন্য আপ্যায়ন এর ব্যবস্থা করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 588 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 305 বার

    আর্কাইভ

  • ফেসবুকে