• শিরোনাম

    নবীনগরে আইনশৃংখলার উন্নয়নে এমপির হস্তক্ষেপ প্রয়োজন: ব্যারিস্টার জাকির আহমেদ

    নিউজ ডেস্ক | শনিবার, ১৬ মে ২০২০ | পড়া হয়েছে 130 বার

    নবীনগরে আইনশৃংখলার উন্নয়নে এমপির হস্তক্ষেপ প্রয়োজন: ব্যারিস্টার জাকির আহমেদ

    ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহামেদ বলেছেন, নবীনগর উপজেলার আইনশৃংখলা চরম অবনতি হচ্ছে।

    নবীনগরে আইনশৃংখলার উন্নয়নে স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুলের হস্তক্ষেপ প্রয়োজন বলে মনে করেন ।এছাড়াও তিনি রাজনৈতিক ভাবে দলমত নির্বিশেষে সকল নেতৃবৃন্দের অগ্রণী ভূমিকা পালনে আহবান জানান।

    সম্প্রতি থানাকান্দি গ্রামের মোবারক হোসেন এর পা কেটে আনন্দ-উল্লাসের ঘটনার বিষয়টি তীব্র নিন্দা জানিয়ে ব্যারিস্টার জাকির আহামেদ বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় কৃষ্ণনগর ইউনিয়ন এর প্রতিটি গ্রামের সকল দাঙ্গা নিরসন করা সম্ভব।

    তবে কোনো পক্ষপাত করলে দাঙ্গা নিষ্পত্তি আজীবনেও শেষ  হবে না। বাংলাদেশের অনেক জায়গায় ত্রান বিতরণে  স্বজনপ্রীতি হয়েছে উল্লেখ করে  এই নেতা বলেন, আমি আমার নবীনগরেও শুনেছি ত্রান সামগ্রী বিতরণের নয়ছয় হয়েছে।

    সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ব্যারিস্টার জাকির আহামেদ বলেন, নবীনগরের আওয়ামীলীগের সাংগঠনিক কর্মকাণ্ড একবারেই নেই। তাই এই উপজেলায় করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা ব্যর্থ হয়েছি।

    এ সময় উপজেলার সাংবাদিকদের ভুয়সী প্রশংসা করে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, মানুষের সাথে মেশার লোভ সামলাতে পারিনা তাই আজকে আপনাদেরকে নিয়ে ছোট পরিসরে সামাজিক দুুুরত্ব বজায় এক সাথে হয়েছি।

    শনিবার বিকেলে নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহামেদ কলেজ প্রাঙ্গণে ইফতার মাহফিল ও মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

    এসময় উপস্থিত ছিলেন নবীনগর প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সুবির, বাঙ্গরা বাজার থানা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম ইমরুল, উপজেলা প্রেসক্লাব সভাপতি এম কে জসিম উদ্দিন প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8475 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3307 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com