• শিরোনাম

    নবীনগরে আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ২২ জুন ২০২১ | পড়া হয়েছে 167 বার

    নবীনগরে আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে জিনোদপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় আওয়ামীলীগ। মঙ্গলবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জিনোদপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সদ্য বিদায়ী কমিটির সাধারন সম্পাদক এবং নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ হারুনুর রশিদ তাঁর লিখিত বক্তব্যে বলেন গত ১২জুন জিনোদপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

    প্রকাশিত কমিটির আহবায়ক, যুগ্ম আহবায়ক এবং একাধিক সদস্যদের তালিকা দেখে আমরা অবাক হয়েছি। জৈষ্ঠ্যতার তোয়াক্কা না করে বিতর্কিত,অযোগ্য,সুবিধাবাধী,নব্যঅনুপ্রবেশকারী,বিগত স্থানীয় সরকার নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থানকারী ও নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী এবং অন্যদল থেকে আগত সর্বাধিক গুরুত্ব দিয়ে এ কমিটি গঠিত হয়েছে। এতে প্রকৃত ও ত্যাগী নেতাকর্মী এবং দলের সমর্থকদের মধ্যে চরম হতাশা স্থবিরতা দেখা দিয়েছে। গঠিত আহবায়ক কমিটি অবিলম্বে বাতিলসহ প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করতে উপজেলা আওয়ামীলীগ ও এমপি মহোদয়সহ সকল সিনিয়র নেতৃবৃন্দের নিকট সংবাদ সম্মেলনে দাবী করা হয়।

    নবগঠিত কমিটির  আহবায়ক সফিকুল ইসলাম ভূইয়া অভিযোগ অস্বিকার করে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা, আমি সব সময়ই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। বিএনপি সরকারের সময় তৎকালীন এমপি ছিলেন কাজী মো. আনোয়ার হোসেন,ওই সময় আমি জিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকায় এবং তিনি একজন মুক্তিযোদ্ধা হিসেবে উনার সাথে আমার ভালো সম্পর্ক ছিলো।নব গঠিত কমিটির আহবায়ক সফিকুল ইসলাম আওয়ামীলীগ পরিবারের সদস্য উল্লেখ করে, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম বলেন, দীর্ঘদিন জিনোদপুর ইউনিয়নে আওয়ামীলীগের কমিটি না থাকায় ৯০ দিনের জন্য আহবায়ক কমিটি করে দেওয়া হয়েছে। এই কমিটি সম্মেলনের মাধ্যমে পুনাঙ্গ কমিটি গঠন করার জন্য কাজ করবে। এই কমিটিতে অনুপ্রবেশকারী থাকলে তার নাম কমিটি থেকে বাতিল করা হবে।

    সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন। আবুল হোসেন,সাবেক সভাপতি জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগ,আবুল হোসেন তনু,সাবেক সহ-সভাপতি, জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগ,নাছিম সরকার সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগ, খোরশেদ আলম সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগ, আবদুল কুদ্দুস সভাপতি জিনোদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ, মাজাহারুল সরকার চঞ্চল সহ-সভাপতি উপজেলা যুবলীগ,বিল্লাল হোসেন সাধারণ সম্পাদক জিনোদপুরে ইউনিয়ন যুবলীগ,সাইদুর রহমান,সুমনসহ আরো অনেকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 841 বার

    আর্কাইভ

  • ফেসবুকে