• শিরোনাম

    নবীনগরে আওয়ামীলীগের প্রতিবাদসভা

    নিউজ ডেস্ক | রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 161 বার

    নবীনগরে আওয়ামীলীগের প্রতিবাদসভা

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে কটাক্ষ করে বীরগাঁও ইউপি চেয়ারম্যান কবির আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন আপত্তিকর লেখালেখির প্রতিবাদে স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগ কার্যালয়ে আজ রবিবার দুপুরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

    জানা যায়, গত ১২ এপ্রিল উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামে মোবারক হোসেন নামের এক ব্যাক্তির পা কেটে জয়বাংলা শ্লোগান দিয়ে মিছিল করে প্রতিপক্ষরা। আহত অবস্থায় মোবারক ঘটনার চারদিন পর ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন। ওই হত্যা কান্ডের ঘটনায় পার্শ্ববর্তী বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য কবির আহমেদকে ‘প্রধান আসামি’ করা হলেও আলোচিত এ মামলায় একটি গ্রুপের দলনতো কাউছার মোল্লাকে ২ নম্বর আসামি করা হয়েছে।

    ঘটনার ছয় দিন পর দায়ের হওয়া এ মামলায় আসামী হওয়ার খবর জানতে পেরে বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে নিয়ে বিভিন্ন মন্তব্য করে স্টেটাস দেন। এবং এই মামলাটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত, এমপি বুববুলের নির্দেশে এই মামলা হয়েছে বলে স্ট্যাটাসে উল্লেখ করেন।

    এ নিয়ে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রতিবাদের ঝড় উঠে। লকডাউন থাকা সত্বেও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের শতাধিক নেতৃবৃন্দ আওয়ামী লীগ কার্যালয়ে এসে উপস্থিত হন। এসময় আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত সকল নেতাকর্মীদের শান্ত করে সামাজিক দূরত্ব বজায় রাখতে অনুরোধ জানান।

    পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।বক্তব্য রাখেন, নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজহার হোসেন জামাল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, কাউন্সিলর গনিচান মকসুদ,যুবলীগের সভাপতি সামস্ আলম, শ্রমিক লীগের আহবায়ক নেতা ফোরকান উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা শামিম রেজা, মাহবুবুর রহমান,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক পারভেজ হোসেন, আশ্ররাফুল আলম জনি,ছাত্রলীগ নেতা আবু ছায়েদ সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।বক্তারা অবিলম্বে কবির চেয়ারম্যানকে দল থেকে বহিস্কার করে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করার দাবী জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8475 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3307 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com