• শিরোনাম

    নবীনগরে আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা সপ্না আক্তার খুন

    নিউজ ডেস্ক | বুধবার, ২২ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 2553 বার

    নবীনগরে আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা সপ্না আক্তার খুন

    ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা
    সপ্না আক্তার কে গুলি করে হত্যা করেছে।

    কে বা কাহারা খুন করে নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কের বড় বাঙ্গরা বারেক ফকিরের বাড়ির মসজিদ সংলগ্ন রাস্তায় ফেলে রেখে চলে যায়।ঘটনাটি ঘটেছে বুধবার(২২/১১) ৮টা ২০ মিনিটে ।

    পুলিশ লাশ উদ্বার করে থানায় নিয়ে আসেন।

    ঘটনার পর পর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা ঘটনা স্থল পরিদর্শন করেন।

    সপ্না বেগম বুধবার সন্ধায় সাতমোড়া আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে নিজ বাড়ি জিনদপুর ইউনিয়নের চারপাড়া গ্রামে যাওয়ার সময় ঘটনাটি ঘটে।

    নবীনগর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে কপালে গুলি করে হত্যা করা হয়েছে। পোস্ট মেডামের রিপোর্ট আসার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

    বিষয়টি নিশ্চিত করে ব্রাক্ষনবাড়িয়া নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জল পাল জানান নবীনগর উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা কে কে বা কাহারা হত্যা করেছে। তার কপালে গুলির আঘাত রয়েছে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি প্রকৃত আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে। এবং দলীয় কোন কুন্দল আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হবে।

    এদিকে ব্রাক্ষনবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল এই হত্যা কান্ডের তিব্র নিন্দা জানিয়ে বলেন আসামী যেই হোক না কেন তাদেরকে অতি দ্রুত গ্রেফতার করে আইনের আওতাভুক্ত করা হবে। এবং আইনের মাধ্যমে তাদের শাস্তি দেয়া হবে। আসামী যেই হোক না কেন তাকে ছার দেয়া হবেনা বলে জানান সাংসদ।

    বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন বলেন আমি এই হত্যা কান্ডের তিব্র নিন্দা জানাই নবীনগর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা স্বপ্না বেগমের খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাসি চাই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5543 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2903 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com