• শিরোনাম

    নবীনগরে আওয়ামী লীগে’র মনোনয়ন প্রত্যাশী জিকরিয়া’র মোটরসাইকেল শোভাযাত্রা

    কাউছার আলম | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 221 বার

    নবীনগরে আওয়ামী লীগে’র মনোনয়ন প্রত্যাশী জিকরিয়া’র মোটরসাইকেল শোভাযাত্রা

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে প্রতিটি ইউনিয়নে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়ন থেকে একাদিক ক্ষমতাসীন আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রয়েছে এর মধ্যে তরুণ প্রার্থী মোঃ জিকরিয়া’র নাম ও আলোচনায় রয়েছে।

    শুক্রবার বিকেলে আওয়ামীলীগ নেতা মোঃ জিকরিয়া তার নিজ গ্রাম লাউর ফতেহপুর থেকে শতাধিক মোটরসাইকেলে করে তাঁর কর্মীসমর্থকদের সাথে নিয়ে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেন। মোটরসাইকেল শোভাযাত্রাটি লাউর ফতেহপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ঘুরে লাউর ফতেহপুর বাজারে এসে শেষ হয়।

    তরুণ চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জিকরিয়ার বিশাল এই মোটরসাইকেল শোভাযাত্রায় আওয়ামিলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় কর্মীসমর্থকরা অংশগ্রহন করেন।

    বিশাল এই মোটরসাইকেল শোভাযাত্রায় তার কর্মীদের ব্যাপক সাড়া লক্ষ্য করা গেছে। এসময় তাদের মাঝে আগাম নির্বাচনী আমেজে বেশ উৎসাহ- উদ্দীপনা লক্ষ্য করা গেছে। শোভাযাত্রায় অংশগ্রহণ করা প্রত্যেকে মোঃ জিকরিয়াকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন দিতে সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানান।

    শোভাযাত্রা শেষে মোঃ জিকরিয়া জানান- আমি দীর্ঘদিন আওয়ামী লীগে’র রাজনীতি’র সাথে সম্পৃক্ত, ছোটবেলা থেকেই এই দলের সাথে আছি এবং জীবনের শেষ দিন পর্যন্ত এই দলের সাথেই থাকবো। আমার কর্মকান্ড বিবেচনা করলে দল থেকে আমি অবশ্যই মনোনয়ন পাবো।

    এজন্য আমি সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল, উপজেলা আওয়ামিলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল, সাধারণ সম্পাদক এম এ হালিম সহ সংশ্লিষ্ট দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করি।
    মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে, সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে লাউর ফতেহপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার আশা ব্যক্ত করেন তরুণ এই প্রার্থী।

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 643 বার

    আর্কাইভ

  • ফেসবুকে