• শিরোনাম

    নবীনগরে আলিম শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

    নিউজ ডেস্কঃ | শনিবার, ২০ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 215 বার

    নবীনগরে আলিম শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

    নবীনগরে আলিম শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়ীয়া’র নবীনগর উপজেলার লাউরফতেহপুর তুজুমিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার ২০১৯-২০ শিক্ষাবর্ষের আলিম একাদশ শ্রেণীর  শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান আজ শনিবার সকালে লাউরফতেহপুর তুজুমিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসা অডিটোরিয়াম রুমে অনুষ্ঠিত হয়েছে। নবীন বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোঃ জাকারিয়া।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অত্র প্রতিষ্ঠানের আলিম প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন জাতীয় পার্টি’র সদ্য প্রয়াত চেয়ারম্যান  হুসেইন মোহাম্মদ এরশাদ এর উপদেষ্টা ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব কাজী মোহাম্মদ মামুনুর রশিদ।

    নবীন বরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন লাউর ফতেহপুর তুজুমিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসা’র অধ্যক্ষ মোহাম্মদ জয়নাল আবেদীন এ সমইয় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ গোলাম মোরশেদ ,বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী মোহাম্মদ নুরুল ইসলাম প্রমুখ ।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাওলানা মোহাম্মদ আলমগীর হোসেন।অনুষ্ঠানে আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করা হয় ও কৃতি এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয় ।

    মোঃ দিপু আহমেদ

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5484 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2851 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com