• শিরোনাম

    নবীনগরে ইউএনওর উদ্যোগে অসহায় একটি পরিবার পেল বাঁচার ঠিকানা,বিভিন্ন মহলের সাধুবাদ।

    পিয়াল হাসান রিয়াজ | মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 98 বার

    নবীনগরে ইউএনওর উদ্যোগে অসহায় একটি পরিবার পেল বাঁচার ঠিকানা,বিভিন্ন মহলের সাধুবাদ।

    নবীনগরে ইউএনওর উদ্যোগে অসহায় একটি পরিবার পেল বাঁচার ঠিকানা,বিভিন্ন মহলের সাধুবাদ।

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নারায়নপুর গ্রামের অসহায় গরিব এক গৃহবধু জান্নাতুল ফেরদৌসী স্বামী মো. সুলতান মিয়া দুই ছেলে দুই মেয়ে নিয়ে পাশ্ববর্তী বানছারামপুর উপজেলার রূপসদী গ্রামে একটি বাড়িতে আশ্রিতা হয়ে স্বামীর ক্ষুদ্র আয়ে কোন রকমে দিন কাটছিল। নারায়নপুর গ্রামের বাড়িতে দেড় শতকের একখন্ড জমি ছাড়া আর কিছুই নেই সুলতান মিয়ার।

    মানুষের মুখে মুখে শুনে ফেরদৌসী মানবতার মানুষ হিসাবে পরিচিত নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহামম্মদ মাসুম এর কাছে জীবনের ঠিকানা খোজাঁর সাহায্য প্রার্থী হয়। এক টুকরো জায়গা থাকলেও ছিল না তার বসবাসের উপযোগী বাসস্থান।

    এপ্রেক্ষিতে মোহাম্মদ মাসুম খোজঁ খবর নিয়ে তাদের অসহায়ত্বের চিত্র দেখে এক টুকরো জমিতে একটি বাসগৃহ নির্মানের ব্যবস্থা করলেন। মাথা গোঁজার ঠাঁই পেয়ে খুশী দরিদ্র পরিবারটি। তাদের চোখেমুখে আনন্দের ঝিলিক।

    এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার আহবানে বাসগৃহ নির্মাণে সহযোগী হলেন সরলপথ ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ কার্যালয়ে ওই অসহায় পরিবারের হাতে ৬০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন তারা।

    বারান্দাসহ দুই রুম বিশিষ্ট একটি আধাঁপাকা টিনসেড ঘর নির্মানের পাশাপাশি প্রায় এক লাখ ত্রিশ হাজার টাকা ব্যয়ে সোলার প্যানেল, টিউবওয়েলের ব্যবস্থাও করে দিলেন মোহাম্মদ মাসুম।

    এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, গৃহবধু জান্নাতুল ফেরদৌসী, প্রকল্প কর্মকর্তা মিজানুর রহমান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকারম হোসেন, সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোহাম্মদ ওয়াজেদউল্লাহ্ জসিম, প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন ও সাংবাদিক পিয়াল হাসান রিয়াজ সহ সরল পথ ফাইন্ডেশনের সদস্য মোঃ লিটন,মাহাবুব রহমান,আনোয়ার হোসেন,জসিম উদ্দিন,আঃ রহমান,আজাহারুল হক,জুয়েল,মাহাবুব,শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5612 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2954 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com