• শিরোনাম

    নবীনগরে ইফতার সমাগ্রী নিয়ে ২২০ টি অসহায় পরিবারের পাশে বাঙ্গরা গ্রামবাসী

    নিউজ ডেস্ক | বুধবার, ২২ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 248 বার

    নবীনগরে ইফতার সমাগ্রী নিয়ে ২২০ টি অসহায় পরিবারের পাশে বাঙ্গরা গ্রামবাসী

    ব্রাহ্মণবাড়ীয়া নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা গ্রামবাসীর উদ্যোগে বাজার কমিটির সভাপতি রবিউল আওয়াল রবি’র সার্বিক তত্ত্বাবধানে বাঙ্গরা গ্রামের প্রায় ২২০টি অসহায় পরিবারের বাড়ী বাড়ী গিয়ে আজ বুধবার (২২/০৪)থেকে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

    নিজেকে সবসময় সামাজিক কার্যক্রমে যুক্ত রেখে ইতিমধ্যেই মানুষের মন জয় করে নিতে সক্ষম হয়েছে বাজার কমিটির সভাপতি রবিউল আওয়াল রবি।

    গ্রামবাসীর দেয়া এই ইফতার সামগ্রী পেয়ে গরীব অসহায়রা খুশিতে আত্মহারা।আমাদের কাজকর্ম কিছুই নাই সামনে আমাদের মাহে রমজান মাস ঘরে কিছুই নাই এখন এগুলো দিয়ে হয়ত কয়েকদিন চলতে পারব।তাই দোয়া করি আল্লাহ যেন তাদের দান করার আরও ক্ষমতা বাড়িয়ে দেয়।”

    এ ব্যপারে বাজার কমিটির সভাপতি রবিউল আওয়াল রবি বলেন,”আমি মনে করি এই মূহুর্তে যারা অসহায় আছেন তাদেরকে আমাদের সাহায্য করা উচিৎ।

    কারন তারা এখন কাজ করতে পারছেন না আবার সামনে মাহে রমজান মাস আসছে যারা অসহায় আছেন তারা ত অনেকে না খেয়ে রোজা থাকবে তাই আমরা গ্রামবাসী তাদের কথা চিন্তা করে এত সামর্থ না থাকা সত্ত্বেও তাদের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

    তিনি বিত্তবানদেরকে এই মূহূর্তে গরীব ও অসহায় পরিবারগুলোর পাশে দাড়ানোর জন্য উদাত্ত আহবান জানান এবং বলেন,”আশা করি সবাই আমাদের মতো তাদের পাশে এসে দাঁড়াবে।”

    তাদের এই ইফতার সামগ্রীর মাঝে ছিল ৫কেজি চাউল ৩কেজি ছোলা বোট,২কেজি তেল,৫ কেজি আলু,১ কেজি খেজুর সহ নিত্য প্রয়োজনীয় অনেক জিনিস।

    স্থানীয় যুব সমাজ এই ইফতার সামগ্রী বিতরণে সাহায্য করে যাচ্ছেন ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com