• শিরোনাম

    নবীনগরে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন 

    নিউজ ডেস্ক | শনিবার, ০২ এপ্রিল ২০২২ | পড়া হয়েছে 156 বার

    নবীনগরে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন 

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে তৃনমূল পর্যায়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে ইতিমধ্যে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে শুরু হয়েছে ওয়ার্ড কমিটির ত্রি বার্ষিক সম্মেলন। এরই পেক্ষিতে শনিবার সকালে উপজেলার জিনদপুর ইউনিয়নের ৫, ৬ ও ৭ নং ওয়ার্ডের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়ছে। বাঙ্গরা রমজান মোল্লা মাঠে জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসবমূখর পরিবেশে ধাপে ধাপে এই তিনটি ওয়ার্ডের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

     

    জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও সাতমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন আহাম্মেদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবি।

    জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক আলী আকবর সরকারের সঞ্চালনায় এসময় আলোচক হিসেবে বক্তব্য রাখেন জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক মোঃ আব্দুর রহিম ও হারুনূর রশিদ। এছাড়াও উপজেলা এবং স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আরো বহু নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

     

    এসময় সর্বসম্মতিক্রমে ৫ নং ওয়ার্ড থেকে মোঃ কামাল হোসেন কে সভাপতি ও মোঃ হানিফকে সাধারন সম্পাদক, ৬নং ওয়ার্ড থেকে অবসরপ্রাপ্ত সার্জেন্ট মুকুল সরকারকে সভাপতি ও সাবেক ইউপি সদস্য মিজানুর রহমানকে সাধারন সম্পাদক এবং ৭নং ওয়ার্ড থেকে মোখলেছুর রহমানকে সভাপতি ও আব্দুল বাতেন কে সাধারন সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে