• শিরোনাম

    নবীনগরে করোনা পজেটিভ অগ্রণী ব্যাংক কর্মকর্তা

    নিউজ ডেস্ক ( | বুধবার, ২৯ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 713 বার

    নবীনগরে করোনা পজেটিভ অগ্রণী ব্যাংক কর্মকর্তা

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চিকিৎসকের পর এবার ব্যাংকের এক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তিনি ঢাকায় বেড়াতে গিয়ে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকাতেই অবস্থান করছেন বলে জানিয়েছেন ব্যাংকটির এক শীর্ষ কর্মকর্তা।

    এদিকে ব্যাংকটির ওই শাখার কর্মকর্তাদের নমুনা সংগ্রহ করে ব্যাংকের ওই শাখাটি দ্রুত ‘লকডাউন’ করার উদ্যোগ নিয়েছে স্থানীয় প্রশাসন।

    জানা গেছে, নবীনগর বাজারের সদর রোডে অবস্থিত অগ্রণী ব্যাংকের ওই শাখায় কর্মরত প্রিন্সিপাল অফিসার শরীফুল ইসলাম গত ২২ এপ্রিল বুধবার অফিস করে বিকেলে ঢাকায় যান।

    কিন্তু ২৬ এপ্রিল রবিবার তার পরিবারের পক্ষ থেকে নবীনগর অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজারকে ফোন করে জানানো হয় শরীফুল করোনা উপসর্গ নিয়ে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন।

    পরে ঢাকায় তার নমুনা পরীক্ষায় পজিটিভ পাওয়ার সংবাদটি আজ নবীনগরে এসে পৌঁছলে ব্যাংকটির ওই শাখায় কর্মরত ষ্টাফ ও গ্রাহকদের মধ্যে ভীতি ও আতংক ছড়িয়ে পড়ে।

    বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবগত করানো হলে, প্রশাসনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান (ভারপ্রাপ্ত) ডা. হাবিবুর রহমান ব্যাংকটিতে স্বাস্থ্যকর্মী পাঠিয়ে বিকেলেই ব্যাংকে কর্মরত সকল স্টাফদের নমুনা সংগ্রহ করেন।

    এ বিষয়ে অগ্রণী ব্যাংক নবীনগর শাখার ব্যবস্থাপক মোবারক হোসেন রাতে  বলেন, ব্যাংকের ১১ জন স্টাফের মধ্যে আজ ৭ জনের নমুনা দেওয়া হয়েছে। বাকী ৪ জনের ননমুনা কাল সকালে দেওয়া হবে।

    ব্যাংকের এই শাখাটি কি লকডাউন করা হয়েছে? এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করানো হয়েছে। শুনেছি, নবীনগরের ইউএনও স্যার এ বিষয়ে যথাযথ সিদ্ধান্ত নেবেন।

    নবীনগরের ইউএনও মোহাম্মদ মাসুম রাতে বলেন, কালই (বৃহস্পতিবার) সকলের নমুনা ঢাকায় পাঠানো হবে। শনিবার সবার নমুনা পরীক্ষার রেজাল্ট পাবো বলে আশা করছি। যদি রেজাল্ট একজনেরও ‘পজিটিভ’ আসে তাহলে রবিবার থেকে শাখাটি লকডাউনের আওতায় চলে যাবে।’

    উল্লেখ্য, গত সপ্তাহে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন।

     

    সূত্রঃ কালের কন্ঠ অনলাইন

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com