• শিরোনাম

    নবীনগরে কিশোর কিশোরী ক্লাবের মতবিনিময়

    ওয়াহেদুজ্জামান দিপু | শুক্রবার, ০২ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 277 বার

    নবীনগরে কিশোর কিশোরী ক্লাবের মতবিনিময়

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা পর্যায়ে কিশোর কিশোরী ক্লাব সংক্রান্ত বিষয়ে এক মতবিনিময় সভা আজ বৃহস্পতিবার (০১/০৪) উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর উদ্যোগে মাধ্যমিক পর্যায়ে প্রতিটি স্কুলে কিশোর কিশোরী ক্লাবের এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক ।

    সভায় কিশোর কিশোরীদের লেখাপড়ার পাশাপাশি মেধা বিকাশে উপজেলা পর্যায়ে প্রতিটি মাধ্যমিক বিদ্যালয়ে কিশোর কিশোরী ক্লাবে একজন সংগীত শিক্ষক ও এক জন আবৃত্তি শিক্ষক সরকারের নিয়োগসহ বাল্য বিবাহ,ইভটিজিং,মাদক বিরোধী ও কিশোর কিশোরীদের বয়ঃসন্ধিকালীন সময়ে সচেতনতা বৃদ্ধিসহ নানাবিষয় উঠে আসে।

    উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আরা বেগমের সঞ্চলনায় বক্তব্য রাখেন,একাডেমিক সুপারভাইজার ইতি বেগম, সরকারি হাইস্কুলের প্রধান শিক্ষক আবু মোছা, গার্লস স্কুলের প্রধান শিক্ষক কাউছার বেগম, ইব্রাহিমপুর স্কুলের প্রধান শিক্ষক জাকির হোসেন, শিল্পকলা একাডেমির সেক্রেটারী মাহাবুব আলম লিটন, সাংবাদিক সঞ্জয় সাহা প্রমূখ।পরে কিশোর কিশোরী ক্লাব এর জন্য মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে সরকারি হাইস্কুলের প্রধান শিক্ষকের হাতে একটি আলমারি হস্তান্তর করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে