• শিরোনাম

    নবীনগরে কোরআনের পাখিদের নিয়ে শুরু হতে যাচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা

    স্টাফ রিপোর্টার: | রবিবার, ২৬ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 105 বার

    নবীনগরে কোরআনের পাখিদের নিয়ে শুরু হতে যাচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা

    ফাইল ছবি

    নবীনগরে শুরু হতে যাচ্ছে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট নিবেদিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘আলোকিত কোরআন’,প্রতিবছরের ন্যায় সহিহ ও মনোমুগ্ধকর কোরআন তিলাওয়াতে উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট কর্তৃক আয়োজিত হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘আলোকিত কোরআন’ ২০২২ এর উদ্ভোধন হচ্ছে অতি শিঘ্রয়।

    ১৮ বছরের বয়সের মধ্যে যে কেউ যারা পবিত্র কোরআন এর নূন্যতম ১০ পারা মুখস্থ করেছে,তারাই এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবেন বলে জানান কর্তৃপক্ষ। কোরাআন তেলাওয়াত প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে থাকবে নগদ ২৫ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ১৫ হাজার টাকা ও তৃতীয় পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা। এছাড়াও ১ম ১০জনের জন্য থাকবে আর্কষনীয় পুরস্কার।

    মরহুম জহিরুল হক খসরু মাষ্টার চ্যারিটেবল ট্রাস্টের চেয়ারম্যান রিফাতুল হক নবীনগর টিভিকে জানান, কোরআনের পাখিদের নিয়ে এই প্রতিযোগিতায় মেধাবী যেমন বেড়িয়ে আসবে। ঠিক তেমনিভাবে প্রতিযোগিদের সু-কণ্ঠ,শুদ্ধ উচ্চারণে আরবি তেলাওয়াতে উৎসাহ জাগাবে। প্রতিযোগিতা সম্পর্কে যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন- মো. জাহাঙ্গীর মিয়া ০১৭২০১৩৭৩৯২, মো. মিন্টু মিয়া ০১৭৪২৪৮১০৯৭, মো. শফিউল্লাহ অপন ০১৭১৫৮২৬০৪৮, মো. জামাল হোসেন পান্না ০১৯৭১৪৫৯৮৫০।

    উল্লেখ্য, এর আগেও ট্রাস্টের উদ্যেগে নবীনগর উপজেলায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও মক্তব ভিত্তিক কোরআন শিক্ষায় উৎসাহ প্রদানের লক্ষে বিভিন্ন পদক্ষেপ সর্বমহলে বেশ প্রশংসা পায়।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 931 বার

    আর্কাইভ

  • ফেসবুকে