• শিরোনাম

    নবীনগরে কোরআনের পাখিদের ইফতার করালেন-আবুল কালাম আজাদ

    ওয়াহেদুজ্জামান দিপু | বৃহস্পতিবার, ২৯ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 289 বার

    নবীনগরে কোরআনের পাখিদের ইফতার করালেন-আবুল কালাম আজাদ

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের পাক হাজীপুর নুরীয়া হাফিজিয়া মাদ্রাসার কোরআনের পাখিদের ইফতার করালেন বিশিষ্ট ব্যবসায়ী আসন্ন লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক বিএনপি নেতা আবুল কালাম আজাদ।

    ইফতার মাহফিলে ২য় ধাপে করোনাভাইরাস থেকে দেশের মানুষের মুক্তি কামনায় এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া সহ বিএনপি’র অসুস্থ নেতাকর্মীদের রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছড়াও আবুল কালাম আজাদ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হতদরিদ্র অসহায় ও ছিন্নমূল মানুষকে আর্থিক সহায়তা করে যাচ্ছেন।

    হাজীপুর নুরীয়া হাফিজিয়া মাদ্রাসা’র ইফতার মাহফিলের সার্বিক তত্বাবাধনে ছিলেন মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আবুল কাশেম,বিএনপি নেতা মোহাম্মদ রিদয় মিয়া, যুব নেতা মমিন মিয়া ছাত্রদল নেতা ওমর ফারুক,ছাত্র নেতা ছোলায়মান আহমেদ,মেহেদী হাছান রিদয়। জনপ্রতিনিধি না হয়েও আবুল কালাম আজাদ তার নির্বাচনী এলাকা লাউরফতেহপুর ইউনিয়ন বাসীর কল্যানে নিয়মিত কাজ করে যাচ্ছেন।

     মাদ্রাসার  শিক্ষার্থীদেরকে ইফতারের আয়োজন করে দেয়ায় আবুল কালাম আজাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মাদ্রাসা পরিচালনা পর্ষদ এবং স্থানীয় শুশীল সমাজের লোকজন।এছাড়াও আবুল কালাম আজাদ আবুল কালাম আজাদ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে মানুষকে বিভিন্ন ভাবে আর্থিক সাহায্য সহযোগীতা করে যাচ্ছে।তিনি তাঁর নির্বাচনী এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন

     

     

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 799 বার

    আর্কাইভ

  • ফেসবুকে