• শিরোনাম

    নবীনগরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

    ওয়াহেদুজ্জামান দিপু | বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২ | পড়া হয়েছে 109 বার

    নবীনগরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ২০২২-২৩ অর্থবছরে খরিপ-২ মৌসুমে উফশী আমন ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ সার বিতরণ করা হয়েছে।

    বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট কুমিল্লা আঞ্চলিক কার্যালয়ের আয়োজনে এবং উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের সহযোগীতায় বৃহস্পতিবার (২১জুলাই)সকালে নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।

    গবেষণা ইনস্টিটিউট কুমিল্লা আঞ্চলিক কার্যালয়ের প্রধান ও চিফ সাইন্টিফিক অফিসার ড.রফিকুল ইসলামের সভাপতিত্বে লাউর ফতেহপুর ইউনিয়নের উপ-সহকারী কৃষি অফিসার মোঃ রফিউদ্দিন সরকার শিপনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

    আরো উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি অফিসার মোহাম্মদ ইকরামুল হক,উপজেলা যুবলীগ নেতা মোহাম্মদ আক্কাছ আলী আমিন,স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আবু নছর,মোহাম্মদ ইদন মিয়া,মোহাম্মদ জজ মিয়া,মোহাম্মদ মিজানুর রহমান,মিজান মোল্লা,ইউপি সদস্য মোহাম্মদ ফুল মিয়া।

    উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের  প্রায় শতাধিক ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে প্রত্যেককে ৫ কেজি করে রোপা আমন ধানের ব্রিধান- ৮৭ ধান বীজ বিতরণ করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 947 বার

    আর্কাইভ

  • ফেসবুকে