• শিরোনাম

    নবীনগরে  ছিনতাই হওয়া কাভার্ড ভ্যানসহ ৩ জন জনতার হাতে আটক

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 163 বার

    নবীনগরে  ছিনতাই হওয়া কাভার্ড ভ্যানসহ ৩ জন জনতার হাতে আটক

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ঢাকা-চট্রগ্রাম হাইওয়ে রোড থেকে ছিনতাই হওয়া গার্মেন্টস তৈয়ারি পোশাক বহনকারী একটি কাভার্ড ভ্যানকে উপজেলার শ্যামগ্রাম বাজার থেকে মালামাল সরিয়ে নেওয়ার সময় হাতে নাতে তিনজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসি।

    বুধবার(০৩/০২) ঢাকা-চট্রগ্রাম হাইওয়ে রোড থেকে একটি ছিনতাইকারি দল চালক ও হেলপার কে হাত-পা বেঁধে মুখে কসটেপ লাগিয়ে ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। রাতে শ্যামগ্রাম বাজারে মালামাল সরিয়ে নেওয়ার সময় কাভার্ড ভ্যান থেকে হাত পা বাঁধা ড্রাইভার কায়দা-কৌশল করে গাড়ি থেকে লাফিয়ে পড়ে। সে সময় বাজারে উপস্থিত জনতা বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে।

    ধাওয়া খেয়ে পিকআপ ভ্যানটি দ্রুত চালিয়ে পালিয়ে যাওয়ার সময় মানিকনগর বাজারে গাড়ীসহ তাদের আটক করে। খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক এসআই মনিরুল ইসলাম ও এসআই হারুনুর রশিদ,এসআই জুলহাস উদ্দিন ঘটনাস্থলে এসে আটককৃত তিনজনকে সহ মালামাল,কাভার্ড ভ্যান এবং পিকআপ(গাড়ী)থানায় নিয়ে যান।

    গ্রেফতারকৃতরা হলো,বরিশাল জেলার গৌরনদী উপজেলার উত্তর বিজয়পুর গ্রামের দেওয়ান মিয়ার ছেলে মো.সোহাগ(২১),ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার্ক গেন্ডারিয়া গ্রামের আব্দুস সাত্তার শরীফের ছেলে মো.মিঠু(৩৩),এবং গাইবান্ধা জেলা সদরের বাদিয়াখালী গ্রামের ফরহাদ এর ছেলে মো.জাহিদ(৩০)।

    এই বিষয়ে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রুহুল আমীন বলেন,”আসামীদের থানায় এনে এই ঘটনায় কারা কারা জড়িত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে,গাড়ীর প্রকৃত মালিককে খবর দেওয়া হয়েছে, বিষয়টিকে আইনগত ব্যবস্থায় নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে “।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 676 বার

    আর্কাইভ

  • ফেসবুকে