• শিরোনাম

    নবীনগরে জিনোদপুর বাজারে সাপ্তাহিক পশুর হাট উদ্ভোধন

    ওয়াহেদুজ্জামান দিপু | সোমবার, ২৮ জুন ২০২১ | পড়া হয়েছে 254 বার

    নবীনগরে জিনোদপুর বাজারে সাপ্তাহিক পশুর হাট উদ্ভোধন

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়নের জিনোদপুর বাজারে সাপ্তাহিক পশুর হাটের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়েছে।সোমবার দুপুরে নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক জিনোদপুর পশুর হাট উদ্ভোধন করেন। ঈদ বাজার ছারাও প্রতি সোমবার নিয়মিত এই পশুর হাট জমবে বলে জানান জিনোদপুর পশুর হাট কর্তৃপক্ষ। এছাড়াও আসছে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতি শনিবার ও মঙ্গলবার বসবে এই পশুরহাট।

    সাপ্তাহিক পশুরহাট উদ্ভোধনী দিনে উপস্থিত ছিলেন জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ আল মাছুম, জিনদপুর পশুর হাট পরিচালনা কমিটি’র  সভাপতি সিরাজুল ইসলাম মেম্মার, সাধারণ সম্পাদক মনির মেম্বার, কোষাধ্যক্ষ আবুল বাশার মেম্বার, ছবির আহম্মেদ, সফিকুল ইসরাম সুক্কু মিয়া, জিনদপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলাম মাঈনু সরকার, জিনদপুর ইউনিয়ন শ্রমিকলীগের

    সভাপতি খোরশিদ মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটি’র সদস্য আমির হোসেন সহ বাজারের ইজারাদার ও বিভিন্ন শ্রেণি’র ক্রেতা বিক্রেতারা উপস্থিত ছিলেন।করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত এই হাট বসবে বলে জানান ইজাড়াদাররা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 799 বার

    আর্কাইভ

  • ফেসবুকে