• শিরোনাম

    নবীনগরে ডাঃ গৌতম চন্দ্র ভৌমিক এর উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

    নিউজ ডেস্ক | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 289 বার

    নবীনগরে ডাঃ গৌতম চন্দ্র ভৌমিক এর উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

    ছবিঃ মোঃ দিপু আহমেদ

    করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসাধারনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে নবীনগর উপজেলার বাঙ্গরা বাজারের অনাবিল ডায়াগণষ্টিক সেন্টার লিঃ আগত রোগী কর্মরর্তা কর্মচারীদের মাঝে সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

    বুধবার সকালে ডাঃ গৌতম চন্দ্র ভৌমিক এর ব্যাক্তিগত অর্থায়নে এসব বিতরণ করেন ।

    বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কন্সাল্টেন্ট(মেডিসিন) ডেপুটেশন বিভাগের এই ডাক্তার উপজেলার বাঙ্গরা বাজার অনাবিল ডায়াগণষ্টিক সেন্টার লিঃ প্রতি শুক্রবার রোগী দেখে থাকেন ।

    অনাবিল ডায়াগণষ্টিক সেন্টার লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এ এস এম তৌহিদ জানান জানান, ডাঃ গৌতম চন্দ্র ভৌমিক এর নিজস্ব অর্থায়নে ১০০ বোতল (১০০ এমএল) হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

    স্যানিটাইজার জিবাণুনাশক বিতরণের সময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক,বাঙ্গরা বাজার ঔষধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবু কাউছার আহমেদ, অনাবিল ডায়াগণষ্টিক সেন্টার লিঃ এর অর্থ পরিচালক মোঃ মামুন,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান সহ অন্যান্নরা।

    ডাঃ গৌতম চন্দ্র ভৌমিক জানান, বাজারে যখন হ্যান্ড স্যানিটাইজার উধাও হয়ে গেল তখনই আমি সামাজিক দ্বায়বদ্ধতা থেকে এই উদ্যোগ নিয়েছি।নিজে পিপিই পরিধান করে আজ শুক্রবার সকাল থেকে ডায়াগণষ্টিক সেন্টারে আগত মানুষের মাঝে এসব বিতরণ করতেছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8476 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3308 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com