• শিরোনাম

    নবীনগরে দরিদ্র পরিবারের পাশে দাড়ালেন বিশিষ্ট ব্যবসায়ী ফারুক

    নিউজ ডেস্ক | বুধবার, ০১ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 168 বার

    নবীনগরে দরিদ্র পরিবারের পাশে দাড়ালেন বিশিষ্ট ব্যবসায়ী ফারুক

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাড়িখলা গ্রামের বাসিন্দা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, তিশা ইন্টারন্যাশনাল গ্রুপের স্বত্তাধিকারী মোহাম্মদ ফারুক আহম্মেদ এর অর্থায়নে গ্রামের মানুষের পাশে দাড়াতে নিত্যপ্রয়োজনীয় পন্য বিতরণ করেছেন ।

    করোনা ভাইরাসের মহামারীতে গোটা বিশ্ব বিপর্যস্ত, বাংলাদেশও এর বাইরে নেই, আতঙ্কে ঘর থেকে বের হচ্ছে না অনেকেই। সরকারের নির্দেশনা মানতে গিয়ে বাংলাদেশের বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছে, খাদ্য সংকটে ভুগছে অনেক পরিবার।

    গরীব, দুখী, মধ্যবিত্ত, নিম্নবিত্ত পরিবার সংসার চালাতে হিমশিম খাচ্ছে, এই পরিবারের রোজকার খাবার জুটে দোকান চালিয়ে, ভ্যান চালিয়ে, রিক্সা চালিয়ে, খেটে খাওয়া মানুষের দিন আনে দিন খায় তাদের অবস্থা তো আরো কষ্টকর।

    মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উনার গ্রামের বাসভবন থেকে এই নিত্যপ্রয়োজনীয় পন্য বাড়িখলা গ্রামের অসহায় প্রত্যেকটি পরিবারের চাহিদা অনুযায়ী ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ একটি ব্যাগে ভর্তি করে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়।

    এই পরিবারগুলোর কথা চিন্তা করলে কষ্টে হৃদয় কাঁদে, তাই মানুষগুলো যেন দুবেলা দুমুঠো খাবার খেয়ে দিন কাটাতে পারে সেই লক্ষ্যেই ফারুক আহম্মেদ এর পরিবার অসহায় মানুষের পাশে দাড়িয়েছে।

    ফারুক আহম্মেদ বলেন, “বিশ্বজুড়ে করোনা প্রকোপে সবাই ঘরে অবস্থান করায় খাবার দুর্যোগে ভুগছেন অনেক পরিবার, সেজন্য আমার পরিবারের পক্ষ থেকে সাধ্যমতো নিত্যপ্রয়োজনীয় পন্য বিতরণ করতে চেষ্টা করছি। আমাদের দেখাদেখি সম্ভ্রান্ত পরিবারের মানুষ একটু হলেও সাহায্যের হাত বাড়ায়, তবে বাকি পরিবারগুলোর কষ্ট কিছুটা হলেও লাঘব হবে”, আর সরকারের দেওয়া নির্দেশ মোতাবেক সকলকে ঘরে থাকার আহ্বান জানান ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com