• শিরোনাম

    নবীনগরে দুই খদ্দেরসহ দেহ ব্যবসায়ী মাদক সম্রাজ্ঞী রিয়া মনিকে ৬ মাসের কারাদণ্ড

    নিজস্ব প্রতিবেদক | রবিবার, ২০ ফেব্রুয়ারি ২০২২ | পড়া হয়েছে 212 বার

    নবীনগরে দুই খদ্দেরসহ দেহ ব্যবসায়ী মাদক সম্রাজ্ঞী রিয়া মনিকে ৬ মাসের কারাদণ্ড

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলিয়াবাদ গ্রামে দুই খদ্দের সহ দেহ ব্যবসায়ী ও মাদক সম্রাজ্ঞী রিয়া মনিকে মোবাইল কোর্টে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন। রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সম্রাজ্ঞী ও যৌন ব্যবসায়ীদের সরদার রিয়া মনির বাড়িতে উপজেলা প্রশাসন এবং থানা প্রশাসন যৌথ রুদ্রশ্বাস অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। গ্রেফতারকৃতরা হলেন, নারায়নপুর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া ও একই গ্রামের আলী আহাম্মদ মিয়ার ছেলে মহসিন মিয়া।

    স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবৎ সুন্দরী রিয়া মনি নিজের বাড়িতে মুঠোফোনের মাধ্যমে চুক্তিবদ্ধ হয়ে এলাকায় দূরদূরান্ত থেকে মেয়ে ছেলে এনে রাতভর অসামাজিক কার্যকলাপ ও মাদকের আসর বসাতেন কেউ বাধা দিলে নিষেধ করলে হুমকি দিত প্রাণনাশের ,কেউ ভয়ে এগিয়ে আসতেন না তার বিরুদ্ধে কথা বলতে। এ কারণে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন জায়গায় অভিযোগ করেছেন লিখিতভাবে । উপজেলা আইন শৃংখলা মিটিংয়ে এ মাদক সম্রাজ্ঞীর বিরুদ্ধে অভিযোগ হয়েছে।

    এরই ফলশ্রুতিতে আজ রবিবার সকালে হাজার হাজার মানুষের উপস্থিতিতে তার বাড়ির চারপাশে ঘেরাও করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাদক ও অসামাজিক কার্যকলাপের আলামত সহ তাকে আটক করা হয়েছে। আটকের পর জনসম্মুখে সে দোষী বলে নিজে স্বীকার করেছেন সে মাদকের কারণে ভালো কাজ খারাপ কাজ বুঝতে পারতেন না বলে সবার সামনে জোরে জোরে চিল্লিয়ে বলেছেন সে সুস্থ হয়ে ভালো মানুষ হতে চান। আমার মত নেশাগ্রস্ত কোন বাবার সন্তান রা জেন এই পথ বেছে না নেন। আমার মত মেয়ের কারনে যুব সমাজ ধ্বংস হচ্ছে।

    মাদক সম্রাজ্ঞী আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে পৌর এলাকার আলিয়াবাদ ও নবিনগর বাজার সহ বিভিন্ন জায়গায় যুবসমাজ ও শান্তিপূর্ণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

    এ ব্যাপারে নবীনগর উপজেলার মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি মোঃ আবু কাউসার বলেন এলাকার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী ও দেহ ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ও নবিনগর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে অভিযোগ করেছি তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আজকের অভিযানকে ধন্যবাদ জানাচ্ছি কর্তৃপক্ষকে।

    এ ব্যাপারে ওরা এলাকার স্থানীয় বাসিন্দা মোঃ বাবু ও রুবেল মিয়া জানান তার ভয়ে সব সময় আতঙ্কে থাকতাম আলিয়াবাদ গ্রামে বিভিন্ন জায়গা থেকে মাদক সেবন করতে এখানে আসতেন ।অনেক যুব সমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছিলেন এলাকার বিভিন্ন বড় বড় ব্যবসায়ীদের কাছ থেকে তার লোভে ফেলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বিভিন্ন অপকর্ম করে ব্ল্যাকমেইল করতেন আজকের অভিযানকে এলাকাবাসী পক্ষ থেকে অভিনন্দন জানাই।

    নবীনগর থানার ইন্সপেক্টর তদন্ত নুরে আলম বলেন,কুখ্যাত মাদক সম্রাজ্ঞি ও তার সাথে থাকা ২ মাদকসেবীকে তাৎক্ষণিক সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট কে নিয়ে ঘটনাস্থলে যায় তার বাড়ি ঘেরাও করে মাদক সেবন অবস্থায় তিনজনকে আটক করি মোবাইল কোর্টের মাধ্যমে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রধান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

    নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান নবীনগর পৌর এলাকার মাদক সম্রাজ্ঞী সুন্দরী রিয়া মনি কে খদ্দের সহ ধরতে আমিও আমার পুলিশের একটি বহর পাঠিয়ে তার বাড়ি ঘেরাও করে মাদক উদ্ধার করি ও দুই সহযোগীসহ তিনজনকে আটক করি এসময় সাংবাদিক যুবসমাজ এলাকাবাসী উপস্থিত থেকে সবাই সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই

    সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন জানান, মাদক সেবন অবস্থায় তাদেরকে আটক করা হয়। তারা তাদের অপরাধ স্বীকার করায় মোবাইল কোর্ট ২০০৯,২০১৮ অনুযায়ী মাদকদ্রব্য আইনের রিয়া মনি কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ইব্রাহিম মিয়া,মহসিন মিয়া কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এবং তিন জনকে ২০০ টাকা করে অর্থদন্ড ও প্রদান করা হয় ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে