• শিরোনাম

    নবীনগরে নিখোঁজের তিনদিন পর স্কুলছাত্রী উদ্ধার

    নিউজ ডেস্ক | শনিবার, ১৩ জুন ২০২০ | পড়া হয়েছে 461 বার

    নবীনগরে নিখোঁজের তিনদিন পর স্কুলছাত্রী উদ্ধার

    প্রেমিকের সাথে স্কুল ছাত্রীর পালায়ন, অপহরণ ও ধর্ষণ মামলা - ফাইল ছবি

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়েরে আশ্বাসে প্রেমিকের সাথে পালিয়ে যায় এক স্কুল ছাত্রী। পরে ওই ছাত্রীর মা তার প্রেমিকের নামে অপহরণ, ধর্ষণ মামলা দায়ের করেছে। এ ঘটনায় রিয়াদুল ইসলাম শান্ত নামে ওই প্রেমিককে আটক করেছে পুলিশ।

    পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাড়িখলা গ্রামের ওই মেয়ে লাউর ফতেহপুর আর.এন.টি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। ৮ জুন সকালে সে বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় পরের দিন সকল আত্মীয়দের বাড়িতে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার কোনো খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে ১০ জুন নবীনগর থানায় একটি জিডি করা হয়।

    পরে জানা যায়, ওই ছাত্রী বিয়ের আশ্বাসে একই উপজেলার রসুল্লাবাদ গ্রামের রিয়াদুল ইসলাম শান্ত নামে তার প্রেমিকের বাড়িতে গিয়েছে। পরে পুলিশ জিডিতে উল্লেখিত অভিযোগের ভিত্তিতে ওই গ্রামে অভিযান চালায়। পুলিশের অভিযানের খবর পেয়ে অন্যত্রে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ওই স্কুল ছাত্রী ও তার প্রেমিক। পরে শুক্রবার বিকেলে নবীনগর পৌর এলাকার শেখ রাসেল স্টেডিয়ামের সামনে থেকে তাদের দুজনকে আটক করে পুলিশ।

    এদিকে ওই ছাত্রীর বাবা বিদেশে থাকায় এই ঘটনায় তার মা শিল্পি বেগম বাদি হয়ে শনিবার সকালে নবীনগর থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন বলেন, এই ঘটনায় ওই স্কুল ছাত্রীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে নবীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আটক প্রেমিককে আদালতে ও ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলাটি তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8773 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3460 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com