• শিরোনাম

    নবীনগরে নির্মানাধীণ অভৈধ স্থাপনা  উচ্ছেদ,মালামাল জব্দ

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ০৫ এপ্রিল ২০২২ | পড়া হয়েছে 87 বার

    নবীনগরে নির্মানাধীণ অভৈধ স্থাপনা  উচ্ছেদ,মালামাল জব্দ

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের বটতলী বাসস্টেন্ড সংলগ্ন এলাকায় সরকারী খালের জায়গা দখল করে স্থায়ী স্থাপনা নির্মাণের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছেন উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন।

     

    মঙ্গলবার(৫মার্চ) বিকেলে তিনি নবীনগর থানা পুলিশের সহযোগীতায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।উচ্ছেদ অভিযান পরিচালনায় সহযোগীতা করেন নবীনগর থানার এস আই রনি সুরে রানা।

     

    উপজেলার মেরকুটা গ্রামের বাসিন্দা নূরে আলম নামে এক প্রভাবশালী নিয়ম নীতিকে তোয়াক্কা না করে প্রভাবখাটিয়ে একাধিক দোকান স্থায়ী ভাবে নির্মাণ কাজ শুরু করলে এতে স্থানীয় জনমনে ক্ষোভ বিরাজ করে।

     

    নবীনগর টু কোম্পানিগঞ্জ সড়কের মতো জনগুরুত্বপূর্ণ সড়কের পাশে স্থাপনা নির্মাণের সরঞ্জামাদি ইট, বালু, সুরকি, রড রাখায় রাস্তায় যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। বিষয়টি উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ মোশারফ হোসাইনের নজরে আসলে তিনি এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

     

    এসময় ঘটনাস্থলে কাউকে না পাওয়াই স্থাপনা নির্মাণের সকল মালামাল জব্দ করে রাস্ট্রের অনুকলে বাজেয়াপ্ত করা হয় এবং কিছু মালামাল স্থানীয় এক সাবেক ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়।

     

    এবিষয়ে উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ মোশারফ হোসাইন জানান,খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে এসে তাদের কার্যক্রম বন্ধ করে দেই এবং স্থাপনা নির্মাণের সকল মালামাল জব্দ করে রাস্ট্রের অনুকলে বাজেয়াপ্ত করে দেই। তিনি আরো জানান, সরকারি জায়গা দখলকারীদের বিরুদ্ধে এধনের উচ্ছেদ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে