• শিরোনাম

    নবীনগরে নেশাগ্রস্ত যুবক পুড়িয়ে দিয়েছে বিধবার ঘর

    নিউজ ডেস্ক | রবিবার, ২৩ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 101 বার

    নবীনগরে নেশাগ্রস্ত যুবক পুড়িয়ে দিয়েছে বিধবার ঘর

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের ভোলাচং কলোনি পাড়ায় অসহায় এক বিধবা মহিলার মাথা গুজার ঠাই বসতঘরটি স্থানীয় নেশাগ্রস্ত এক যুবক পুড়িয়ে দিয়েছে। এই ঘটনার পর ওই মহিলা কনকনে শিতে খোলা আকাশের নিচে রাত্রী যাপন করছে।

    ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রতিবেশিদের অভিযোগ এলাকার নেশাগ্রস্ত ছিচকে চোর রুবেল ও তার সহযোগীরা এই অপকর্ম করেছে। জানা যায়, পুড়ে যাওয়া কাপড়চোপর ও কাথাবালিশের স্তুপের সামনে দাঁড়িয়ে বিধবা মহিলা বিলাপ করছেন। আশপাশের মানুষজন এই ঘটনায় ধিক্কার জানাচ্ছেন। খোজ নিয়ে জানা গেছে, ওই বিধবার একমাত্র ছেলে মামুনের সাথে রুবেলের কয়েকদিন আগে ঝগড়া হয়।

    ওই ঝগড়ার রেশে রুবেল সুযোগ বুঝে গত পরশু বৃহস্পতিবার রাতে তাদের থাকার ঘড়টিতে আগুন লাগিয়ে দেন। এর আগে ওই বাড়ির উঠানে থাকা বালবটি রুবেল খুলে নিয়ে যায়। সেসময় বিধবার বোন ঘটনাটি দেখে তার কাছ থেকে বাল্বটি কেড়ে নেন। এর পরেই ঘড়তিতে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়া হয়। স্থানীয়রা জানান, এলাকার ছিচকে চোর হলেও রুবেলের ভয়ে সেখানকার বাসিন্দারা থাকে নীরব।

    ফাইল ছবিঃঅভিযুক্ত রুবেল 

    সে থানার সোর্স পরিচয় দিয়ে স্থানীয় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাসোয়ারা নেন নিয়মিত। এছাড়াও তার সাথে সবসময়ই চাকু ছুড়ি রাখায় কেউই তার অপকর্মের প্রতিবাদ করেনা।চলতি সময়ে এক রাতে ৩ বাড়িতে আগুন লাগার ঘটনাটি উদ্বেঘের। ওই ঘটনার সাথে মিল রেখে গ্রামেও আগুন দেয়ার ঘটনাটি আরো বেশি উদ্বেঘের। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনী সহ উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টির প্রয়োজন বলে মনে করছেন স্থানীয় সচেতন মহল।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে