• শিরোনাম

    নবীনগরে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

    নিউজ ডেস্ক | বুধবার, ০৬ এপ্রিল ২০২২ | পড়া হয়েছে 108 বার

    নবীনগরে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় ও বাজার নিয়ন্ত্রণের লক্ষে বুধবার (৬এপ্রিল) জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা বাজারে অভিযান পরিচালনা করা হয়।অভিযান পরিচালনা করেন সহাকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মোশারফ হোসাইন।

     

    অভিযানকালে বাজারের ব্যবসায়ীরা মূল্য তালিকা প্রদর্শন না করায়,বিভিন্ন পণ্যের মেয়াদ না থাকায় এবং রমজান উপলক্ষে সাধারন ক্রেতাদের কাছ থেকে অধিক মুল্য রাখায় ও মিষ্টির দোকানের প্যাকেটে’র ওজন বেশি থাকায় ভ্রাম্যমাণ আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮, ৪৬ এবং ৫১ ধারা লঙ্ঘনের দায়ে মোট ০৫ টি মামলায় ০৫ জন ব্যবসায়ীকে ৪১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

    অভিযানে সহযোগীতা করেন বাঙ্গরা বাজার ব্যবসায়ি পরিচালনা কমিটির সভাপতি ও জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আওয়াল রবি।অভিযানকালে কিছু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে যাওয়ায় তাদের দোকান জব্দ করে চেয়ারম্যান’র জিম্মায় দিয়ে যাওয়া হয়।

     

    সহাকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মোশারফ হোসাইন নয়া শতাব্দীকে জানান,নিয়মিত অভিযানের কর্মসূচী হিসেবে আজকের এই অভিযান পরিচালনা করা হয়।আমাদের এই অভিযান কর্মসূচী অব্যাহত থাকবে।সকল অসাধু ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে