• শিরোনাম

    নবীনগরে পারিবারিক কলহের জেরে নিহত এক নারী

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 240 বার

    নবীনগরে পারিবারিক কলহের জেরে নিহত এক নারী

    বিদেশ থেকে স্বামী বাড়ি আসার ২ মাস পর পারিবারিক কলহের জেরে নিহত হয়েছেন স্ত্রী সুমি (২০)। মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

    নিহত সুমির পরিবারের অভিযোগ, মারধরের পর শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে তার স্বামী জয়নাল মিয়া। ঘটনার পর থেকে পলাতক তার স্বামী।

    নিহত সুমির পরিবার জানায়, দুই বছর আগে পার্শ্ববর্তী রামচন্দ্রপুর উপজেলার কাঁঠালিয়াকান্দি গ্রামের মিয়া হোসেনের মেয়ে সুমিকে বিয়ে করেন নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের সাহেব আলীর ছেলে প্রবাসী জয়নাল মিয়া। তাদের এক বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

    জয়নাল দুই মাস আগে প্রবাস থেকে বাড়িতে আসার কয়েক দিন পর ঢাকায় চলে যান সেলুনের কাজে। দুই দিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন জয়নাল। মোবাইল ফোনে পরপুরুষের সঙ্গে তার স্ত্রী সুমি বেগম কথা বলেন- এমন অভিযোগ এনে তাকে প্রচণ্ড মারধর করে তার স্বামী। এছাড়া সুমির হাতে থাকা মোবাইলটি ভেঙে ফেলে জয়নাল।

    সুমির পরিবারের দাবি, মঙ্গলবার বিকালে রান্না নিয়ে তর্কবিতর্ক করে সুমিকে প্রচণ্ড মারধর করে তার স্বামী। এ ঘটনা সুমি তার পরিবারকে জানালে শ্রীরামপুর যাওয়ার আগেই সুমির মুত্যুর সংবাদ পান তারা।

    নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তদন্তসাপেক্ষে ও পোস্টমর্টেম রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 588 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 306 বার

    আর্কাইভ

  • ফেসবুকে