• শিরোনাম

    নবীনগরে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষনের অভিযোগ

    নিউজ ডেস্ক | রবিবার, ২০ মার্চ ২০২২ | পড়া হয়েছে 340 বার

    নবীনগরে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষনের অভিযোগ

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের নীলনগর গ্রামে  প্রতিবন্ধী এক মেয়ে প্রতিবেশী লাল শাহ’র দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার খবর পেয়ে নবীনগর থানার এস আই মনির হোসেন অভিযুক্ত লাল শাহকে আটক করে। এ ঘটনায় গতকাল শনিবার রাতে ওই মেয়ের মা বাদী হয়ে নবীনগর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

    স্থানীয় ও এজাহার সূত্রে জানা যায়, জন্মগতভাবেই তাঁর মেয়ে শারীরিক প্রতিবন্ধী। ওর পা দুর্বল হওয়ায় হাঁটতে কষ্ট হয়, আর কথাও স্পষ্ট নয়। মেয়েটির বাবা মারা গেছেন দীর্ঘদিন হয়েছে। গতকাল শনিবার দুপুরে (১৯ মার্চ) মেয়েটির মা বাড়ি থেকে জরুরী কাজে প্রতিবেশীর বাড়িতে গেলে এই সুযোগে ইসমাঈল হোসেন ওরফে লাল শাহ (৪৮) প্রতিবন্ধী মেয়েটি একা পেয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। মা বাড়িতে এসে মেয়ের কান্নার শব্দ শুনতে পায় এবং ইসমাঈল হোসেনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। পরে মেয়ে কাছে গিয়ে মেয়েকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান মা।

    ঘটনাটি এলাকায় জানাজানি হলে নবীনগর থানা পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করেন। এ ঘটনায় এলাকায় নিন্দার ঝড় উঠে। এবিষয়ে নবীনগর অফিসার ইনচার্জ আমিনুর রশিদ জানান, ধর্ষণের বিষয়টি নিশ্চিতের জন্য মেডিক্যাল পরীক্ষা পর্যন্ত অপেক্ষা করতে হবে। আটককৃত ইসমাইল হোসেনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে