• শিরোনাম

    নবীনগরে প্রেমিকাকে না পেয়ে প্রেমিকের আত্নহত্যা

    ওয়াহেদুজ্জামান দিপু | বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 864 বার

    প্রেমিকাকে বিয়ে করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ই জানুয়ারী)দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের ইব্রাহীমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

    জানা যায়,উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের ইব্রাহীমপুর গ্রামের রাজ মিস্ত্রী রমজান মিয়া’র ছেলে ইব্রাহীমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র ইসমাঈল মিয়া একই শ্রেণীর পাশ্ববর্তী গ্রামের এক মেয়ের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক করে আসছিলো।

    বিষয়টি পারিবারিক ভাবে জানাজানি হলে ইসমাঈল মিয়ার পরিবারের পক্ষ থেকে মেয়ের পরিবারে বিয়ের প্রস্তাব পাঠানো হয়, কিন্তু মেয়ের পরিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়ে তাদের মেয়েকে ইসমাঈল মিয়ার সাথে প্রেমের সম্পর্ক ছিন্ন করতে বলে।

    এতে করে ঐ মেয়ে ইসমাঈল মিয়ার সাথে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক ছিন্ন করলে, সে বেশ কয়েকবার আত্মহত্যা করার চেস্টা করে বলে জানায় তাঁর পরিবারের সদস্যরা ।বৃহস্পতিবার দুপুরে বিকেলে বাবার বসত ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে।খবর পেয়ে নবীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে রাতেই ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

    ছেলের বাবা রমজান মিয়া জানান, আমার ছেলে ঝুলি নামের একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল,আমি মেয়ের বাড়িতে ছেলের বিয়ের উদ্দ্যেশে স্থানীয় চেয়ারম্যান ও প্রতিবেশীদের সাথে বিয়ের প্রস্তাব পাঠায় দুজনই ক্লাস নাইনে পড়ায় বিয়ে দেয়া সম্ভব হয়নি।তাছাড়া মেয়ের পরিবার এই বিয়েতে সম্মতি ছিলনা। তাই রাগে ক্ষোভে আমার ছেলে আত্মহত্যা করে।

    নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনূর রশিদ জানান, ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে