• শিরোনাম

    নবীনগরে বাদল নামে এক যুবককে গুলি করে হত্যা, আহত-১

    স্টাফ রিপোর্টার: | শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 374 বার

    নবীনগরে বাদল নামে এক যুবককে গুলি করে হত্যা, আহত-১

    ছবি ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে বাদল সরকার (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাত প্রায় ১০টার দিকে উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বাদল নান্দুরা গ্রামের সন্তোষ সরকারের ছেলে।

    এ ঘটনায় নাটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছেলে এরশাদ (৩০) গুলিবিদ্ধ হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।নাটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম জানান, স্থানীয় কুড়িঘর বাজারের পাশে ওয়াজ মাহফিলে গিয়েছিল এরশাদ ও বাদলসহ কয়েকজন। সেখান থেকে মোটর সাইকেলে করে তারা বাড়ি ফিরছিল। পথিমধ্যে দুর্বৃত্তরা এরশাদ ও বাদলকে লক্ষ্য করে গুলি করে।

    এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই বাদল মারা যায়। গুরুতর আহত এরশাদকে হাসপাতালে পাঠানো হয়েছে।নবীনগর থানা’র ওসি আমিনুর রশিদ  জানান,নাটঘর ইউনিয়নে একজনের মৃত্যুর খবর পেয়েছি,নবীনগর থেকে স্পীডভোট যোগে গঠনা স্থলে যাচ্ছি. ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। আমি নিজেও যাচ্ছি।

    নিহতের মরদেহ ঘটনাস্থলেই রয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরার চেষ্টা চলছে।উল্লেখ্য স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কাশেমে’র ছেলে মোহাম্মদ এরশাদ আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 888 বার

    আর্কাইভ

  • ফেসবুকে