• শিরোনাম

    নবীনগরে বিএনপির আহবায়ক কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

    স্টাফ রিপোর্টার: | শনিবার, ০৬ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 73 বার

    নবীনগরে বিএনপির আহবায়ক কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

    ছবি ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা শাখা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন বিএনপির নেতারা। গতকাল শুক্রবার সকালে নবীনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও নবগঠিত আহবায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম বলেন, নবীনগর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি টাকার বিনিময়ে দেওয়া হয়েছে,যোগ্য নেতাদের মুল্যায়ন করা হয়নি, বহিস্কৃতদের কমিটিতে রাখা হয়েছে,এমন অভিযোগ এনে ওই কমিটি বাতিলের দাবী করেন। এ সময় উপস্থিত ছিলেন নব গঠিত আহবায়ক কমিটির সদস্য, ফোরকানুল ইসলাম, প্রভাষক সিরাজুল ইসলাম, জিয়াউল হক মুকুল, মফিজুর রহমান মুকুল।

     

    ওই সংবাদ সম্মেলনের জবাব দিতে  আজ শনিবার বিকেলে নবীনগর উপজেলা বিএনপির কার্যালয়ে বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক এডভোকেট এমএ মান্নানের নেতৃত্বে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে এডভোকেট এম.এ. মান্নান বলেন,গতকাল শুক্রবার কতিথ একটি সাংবাদিক সম্মেলন আমাদের দৃষ্টি গোচর হয়েছে। কাঙ্খিত পদ না পেয়ে সেই যন্ত্রনা থেকে আমার সহকর্মীরা উল্টা পাল্টা মনগড়া মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে দলের ভাবমূর্তি নষ্ট করছে।

     

    আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা এই ধরনের সাংবাদিক সম্মেলন করেছেন তারা দলের সিদ্ধান্তকে অমান্য করে অগঠনতান্ত্রিক কাজ করেছেন। সেই কারনে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জোর দাবী জানাচ্ছি। পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহবান করছি।

     

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র আহবায়ক সদস্য সচিব মো.নাজমুল করিম, সদস্য, কেএম মামুনুর রশিদ, মাসুদুল ইসলাম মাসুদ, সাদেকুল ইসলাম সাদির,আবদুল্লাহ আল বাকী, গোলাম কিবরিয়া শিবলী, মুছেনা বেগম প্রমুখ। এর আগে নব গঠিত উপজেলা বিএনপির আহবায় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় ২১ টি ইউনিয়েনের বিএনপির সকল কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে