• শিরোনাম

    নবীনগরে বৃক্ষ রোপনের মধ্য দিয়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

    নিউজ ডেস্ক | শুক্রবার, ০৫ জুন ২০২০ | পড়া হয়েছে 220 বার

    নবীনগরে বৃক্ষ রোপনের মধ্য দিয়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

    নবীনগরে বৃক্ষ রোপনের মধ্য দিয়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বৃক্ষ রোপনের মধ্য দিয়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। সামাজিক সংগঠন গ্রীণ ক্লিন বাংলাদেশ নবীনগর ইউনিট বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষ রোপন ও আলোচনা সভার আয়োজন করে।

    ‘জীববৈচিত্র রক্ষা করি, বাসযোগ্য বিশ্ব গড়ি’ -এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার(০৫/০৫) স্থানীয় ডাকবাংলো প্রাঙ্গন থেকে সামজিক দুরত্ব বজায় রেখে একটি র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাব প্রাঙ্গন ও মহিলা কলেজ প্রাঙ্গনে বৃক্ষরোপন উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    গ্রীণ ক্লিন বাংলাদেশ নবীনগর ইউনিটের সহ প্রধান সমন্বয়কারী মো. নূরে এলাহির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন।

    বক্তব্য রাখেন, নবীনগর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন, মলয়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ হোসেন শান্তি, সাংবাদিক শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, জালাল উদ্দিন মনির, মো. সাইফুদ্দিন আহমেদ মিঠু, সংগঠনের উপদেষ্টা স্বপন মিয়া প্রমূখ। মুজিববর্ষ উপলে বছরব্যাপী বিভিন্ন স্থানে ২ হাজার ২০টি গাছে চারা রোপন করবে বলে জানান আয়োজকরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8773 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3460 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com