• শিরোনাম

    নবীনগরে ব্যতিক্রমী উদ্যোগ অসহায় পরিবারের মাঝে ইউএনও’র দুধ বিতরণ

    নিউজ ডেস্ক | রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 178 বার

    নবীনগরে ব্যতিক্রমী উদ্যোগ অসহায় পরিবারের মাঝে ইউএনও’র দুধ বিতরণ

    ছবিঃ মোঃ দিপু আহমেদ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা করোনায় অসাহয় শ্রমজীবী মানুষের মাঝে তাদের বাড়ি বাড়ি গিয়ে দুধ বিতরণ করে এক ব্যতিক্রমী উদ্যোগের সুচনা করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।

    রবিবার (০৫/০৪) সরকারের ত্রাণ সহায়তার পাশাপাশি নিজ উদ্যোগে উপজেলার ১০০ পরিবারের মাঝে প্রতিটি পরিবারে তাদের বাচ্চাদের জন্য পুষ্টি’র নিশ্চয়তায় ০১ লিটার করে এ দুধ ও একটি ডেটল সাবান বিতরণ করেন। পৌর এলাকার করিমশাহ্, ভোলাচং ঋষিপাড়া ও জিদনপুর বেদে সম্প্রদায়ের মাঝে নিজ উদ্যোগে সরবরাহকৃত দুধ ও সরকারের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

    নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, আমার মনে হয়েছে এ সময় ওইসব পারিবারে শিশুদের জন্য এ দুধ খুবই প্রয়োজন যেহেতু দুধে সকল পুষ্টি বিদ্যমান রয়েছে, পাশাপাশি করোনার কারনে হাট বাজার বন্ধ থাকায় দুগ্ধ খামারিরা তাদের দুধও বিক্রী করতে পারছে না তাই তাদেরও কিছু সহায়তা করা হলো।

    আমরা যার যার অবস্থান থেকে সরকারের পাশাপাশি অসহায় হতদরিদ্র মানুষদের মাঝে এসব পুষ্টিকর খাবার বিতরণ করি তাহলে খেটে খাওয়া মানুষ উপকার হবে। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসানসহ প্রাণীসম্পদ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com