• শিরোনাম

    নবীনগরে ব্যাক্তি উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

    নিউজ ডেস্ক | শনিবার, ০৯ এপ্রিল ২০২২ | পড়া হয়েছে 87 বার

    নবীনগরে ব্যাক্তি উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    পবিত্র মাহে রমজান উপলক্ষে মরহুম মতিউর রহমান ও আলহাজ্ব মরহুমা হাছিনা বেগমে’র রুহের আত্মার মাগফিরাত কামনায় তাদের উত্তসূরী বিশিষ্ট সমাজকর্মী লিয়াকত আলী জুয়েলের নিজস্ব উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

     

    শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাশারুক গ্রামের মরহুম মতিউর রহমানের বাড়িতে প্রায় শতাধিক পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।ইফতার সামগ্রী হিসেবে প্রতিটি প্যাকেটে ছোলা বোট, খেজুর, পেয়াজ, আলু, ট্যাং, তেল, মুরি, চিনি, দেয়া হয়।

     

    ইফতার সামগ্রী বিতরনী কার্যক্রমে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,পীর কাশিমপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো.মিজানুর রহমান,মোর্শেদ প্লাজার চেয়ারম্যান মোহাম্মদ গোলাম মোর্শেদ,লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক ভিপি মোহাম্মদ কাহহার সরকার রানা,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক বিল্লাল হোসেন মাষ্টার,খায়রুল আলম মুন্না,স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ শ্যামল রানা।

     

    দোয়া পরিচালনা করেন মাওলনা মোহাম্মদ নাজিম উদ্দীন।সার্বিক তত্বাবধানে বিশিষ্ট সমাজকর্মী  লিয়াকত আলী জুয়েল।স্থানীয়রা জানান, লিয়াকত আলী জুয়েল বিগত কয়েক বছর যাবত নিজেকে সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। তার এই কর্মকান্ডে সবাই ভূয়শী প্রশংসা করেন।

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে