• শিরোনাম

    নবীনগরে যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

    ওয়াহেদুজ্জামান দিপু | শনিবার, ২৭ মার্চ ২০২১ | পড়া হয়েছে 74 বার

    নবীনগরে যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

    ছবিঃ নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ২৫-২৮মার্চ চারদিনব্যাপী অনুষ্ঠান মালার আয়োজন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং স্থানীয় আওয়ামীলীগ,বিভিন্ন রাজনৈতিক সংগঠন,নবীনগর প্রেসক্লাবসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠন স্ব-স্ব উদ্যোগে মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করে।

    সূর্যোদয়ের সাথে সাথে সরকারি বেসরকারি সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ,আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সীমিত আকারে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী,আবৃত্তি , চিত্রাঙ্কন প্রতিযোগীতা, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং “ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্বে এবং সুবর্ণ জয়ন্তীতে দেশের উন্নয়ন” আলোচনা সভা ,এতিম খানা হাসপাতালে উন্নত খাবার বিতরণ,মুক্তিযোদ্ধের প্রমাণ্যচিত্র প্রদর্শনী ও প্রীতি ফুুটবল প্রতিযোগীতার মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচী পালিত হয়েছে।

    মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সুবর্ণ জয়ন্তীতে দেশের উন্নয়ন আলোচনা সভায় মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামূল ছিদ্দিক সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 722 বার

    আর্কাইভ

  • ফেসবুকে