• শিরোনাম

    নবীনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

    নিউজ ডেস্ক | সোমবার, ০৭ মার্চ ২০২২ | পড়া হয়েছে 250 বার

    নবীনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় সোমবার(৭মার্চ)গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে নবীনগর থানার এএসআই মোহাম্মদ নিজাম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ র‍্যাব ১১’র অফিসার ফোর্সের সহায়তায় দায়রা নং-২২৬/১২, জিআর নং-২২৭/০৯’র যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত সাজার আসামী নবীনগর উপজেলার কুড়িঘর গ্রামের মৃত আলী আকবরের ছেলে মোহাম্মদ হুমায়ুন কবির(৬০) গ্রেফতার করেন।

     

    এএসআই মোহাম্মদ মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ নবীনগর পৌরসভা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে নবীনগর পৌরসভাস্থ নবীনগর পূর্বপাড়ার খোকন মিয়া বসত ঘর থেকে ১৩৮ পিস ইয়াবা ট্যাবলেট, মূল্য-৪১,৪০০/-টাকা উদ্ধার করেন। নবীনগর পূর্ব পাড়ার মৃত শাহাজালাল মিয়ার ছেলে খোকন মিয়া(২৪),নবীনগর আদালত পাড়ার শাহ আলম মিয়ার ছেলে খাইরুল আলম পায়েল(২৯), ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে গ্রেফতার করেন।

     

    এই সংক্রান্তে নবীনগর থানার মামলা নং-৮,(৭-০৩) ধারা-৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। উল্লেখ, খোকন মিয়ার জিআর নং-৫০৯/১৯ এর পরোয়ানাভূক্ত আসামী। অপরদিকে সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের এসআই নাজিম উদ্দিন ও নৌ পুলিশ ফাঁড়ির এএসআই (নিঃ) মোঃ ইয়াকুব আলী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নবীনগর থানাধীন বড়িকান্দি ইউপির অন্তরগত সোনাবালা ঘাটে অভিযান পরিচালনা করে ০৫ কেজি সহ আসামী ব্রাহ্মণবাড়ীয়া জেলার লতুয়ামুড়া (পোঃ চন্ডীদ্বারা) গ্রামের আব্দু মিয়ার ছেলে মোঃ আইনুল ইসলাম(৩৮) গ্রেফতার করেন।

    এই সংক্রান্তে নবীনগর থানার মামলা নং-৭,(৭-০৩), ধারা-৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। এসআই মোঃ নাজিম উদ্দিন সঙ্গীয় ও ফোর্সসহ জিআর নং-৫৪/২১ এর গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী উপজেলার ধরাভাঙ্গা গ্রামের আসাদুজ্জমানের ছেলে আতিকুল্লাহ প্রঃ আতিক গ্রেফতার করেন। নবীনগর থানার অপফিসার ইনচার্জ আমিনুর রশিদ জানান, গ্রেফতাকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বিশেষ অভিযান অব্যাহত আছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 918 বার

    আর্কাইভ

  • ফেসবুকে