• শিরোনাম

    নবীনগরে রক্ষিতার প্ররোচনায় আপন ভাবীকে হত্যার চেষ্টাকালে লম্পট দেবর কানন আটক

    নিউজ ডেস্কঃ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 207 বার

    নবীনগরে রক্ষিতার প্ররোচনায় আপন ভাবীকে হত্যার চেষ্টাকালে লম্পট দেবর কানন আটক

    নবীনগরে রক্ষিতার প্ররোচনায় আপন ভাবীকে হত্যার চেষ্টাকালে লম্পট দেবর কানন আটক

    সম্পত্তি দখল করার পর আপন বিধবা ভাবি কে হত্যা করার অপচেষ্টা করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক দুর্বৃত্ত কানন মিয়া। কানন মিয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের সোনা মিয়ার ছেলে ।

    স্থানীয়রা জানান,লম্পট কানন তার আপন বিধবা ভাবী মরিয়ম বেগমের সহায় সম্পত্তি জালিয়াতির মাধ্যমে দলিল করে দখল করে নেওয়ার পর, তাকে হত্যা করার উদ্দেশ্যে সোমবার সন্ধ্যায় এক রক্ষিতা নারীর সহায়তায় তার ভাবিকে শারীরিক নির্যাতন করে। এসময় বিক্ষুব্ধ গ্রামবাসী টের পেয়ে কানন ও তার রক্ষিতাকে গণপিটুনি দেওয়ার চেষ্টা করলে তুপের মুখ থেকে কোনো ভাবে বেচে লম্পট কানন দরজা বন্ধ করে ঘরের বেতর আশ্রয় নেয়।

    পুলিশ খবর পেয়ে ওই রক্ষিতা নারী ও লম্পট কানন কে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে গুরুতর আহত অবস্থায় বিধবা মরিয়ম বেগকে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

    এলাকাবাসীর অভিযোগ, লম্পট কানন প্রভাশালী হওয়া গ্রামের মানুষ তাকে কিছু বলতে পারেনা। তাছাড়া এক বিবাহিতা নারীকে ফুসলিয়ে স্বামীর বাড়ি ছাড়া করে লম্পট কানন তার রক্ষিতা হিসেবে ব্যবহার করে আসছে র্দীঘদিন যাবত। শুধু তাই নয় গ্রামে কাননের বিরুদ্ধে বহু নারী কেলেঙ্কারির ঘটনার রয়েছে।

    এব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় জানান,সন্ধ্যায় খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর তুপের মুখ থেকে তাদের দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। অভিযোগ পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5543 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2903 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com